বাংলা ফন্ট

বিচারের জন্য শাকিব-অপুকে তলব ডিএনসিসি’র

03-01-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

  বিচারের জন্য শাকিব-অপুকে তলব ডিএনসিসি’র

ঢাকা: ঢালিউডের অভিনেতা শাকিব খান ডাকযোগে অভিনেত্রী অপু বিশ্বাসের বাসায় তালাকনামা পাঠানোর পর হঠাৎ করেই উত্তপ্ত হয়ে ওঠে চলচ্চিত্রাঙ্গণ। গত বছরের ২৮ নভেম্বর এই ঘটনার পর থেকে পরিস্থিতি জলঘোলার সৃষ্টি হলে শাকিব-অপুর বিচার করার ঘোষণা দেয় ঢাকা সিটি করপোরেশন।

ঘোষণার এক মাস পার হয়ে যাওয়ার পরেও বিরাজমান পরিস্থিতির কোনো সুরাহা না হওয়ায় অবশেষে বিচার কার্যক্রম শুরু করতে যাচ্ছে ঢাকা সিটি করপোরেশন (ডিএনসিসি)। এরইমধ্যে শাকিব খান ও অপু বিশ্বাসকে তলব করেছে ডিএনসিসি।

এই বিষয়টি নিশ্চিত করে অপু বিশ্বাস বলেন, ডিএনসিসি আগামী ১৫ই জানুয়ারি তাদের অঞ্চল-৩ এর অফিসে ডেকেছেন। তবে এ বিষয়ে এখনই কোনো সিদ্ধান্ত জানাইনি আমি। জানা গেছে, তালাকের বিষয়ে শুনানির জন্যই শাকিব-অপুকে ডাকা হয়েছে।

ডিএনসিসি কর্মকর্তারা জানান, শাকিব খানের তালাকের নোটিশটি ডাকযোগে ডিএনসিসির কাছে পৌঁছানোর পর তারা নিয়ম অনুযায়ী পরবর্তী কার্যক্রম শুরু করেছেন। সে অনুযায়ী আগামী ১৫ই জানুয়ারি তাদের শুনানির জন্য ডাকা হয়েছে।

শুনানির দিন যথারীকি শাকিব খান ও অপু বিশ্বাসের বক্তব্য নেয়া হবে। তারা যদি আবার স্বামী-স্ত্রী হিসেবে থাকতে রাজি হন তাহলে তারা সংসার করবেন। অন্যথায় তাদের আরো দুইবার নোটিশ দিয়ে শুনানি করা হবে। এর মধ্যে তারা নিজারা মিলমিশ করতে চাইলে ধর্মীয় রীতি মেনে তা করতে পারবেন, আর তা না করলে তিন বার শুনানির পর নিয়মনুযায়ী তালকা কার্যকর হয়ে যাবে।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল



সর্বশেষ সংবাদ