বাংলা ফন্ট

ভোটার তালিকা থেকে মুছে ফেলা হল প্রিয়াঙ্কার নাম

09-11-2017
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 ভোটার তালিকা থেকে মুছে ফেলা হল প্রিয়াঙ্কার নাম
ঢাকা: জন্ম স্থান বরেলিকে বিদায় জানিয়ে ১৭ বছর আগে সপরিবারে মুম্বাই চলে গিয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আপাতত বাণিজ্য নগরীতেই মা মধু চোপড়ার সঙ্গে থাকেন তিনি। কিন্তু এত বছর ধরে বরেলির ভোটার তালিকায় নাম রয়ে গিয়েছিল বলি অভিনেত্রী ও তার মায়ের। অবশেষে সেই নাম সরিয়ে দেওয়া হল।

বিশ্ব সুন্দরীর মুকুট মাথায় তোলার পরই মুম্বাই চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন প্রিয়াঙ্কা। নিজের ক্যারিয়ারের কথা ভেবেই ছোটবেলার জন্ম শহরকে বিদায় জানিয়েছিলেন। তারপর কেটে গিয়েছে সতেরোটা বছর। কিন্তু ভোটার তালিকা থেকে বাদ দেওয়া হয়নি তাদের নাম।

বুধবার সেই তালিকা থেকে শেষমেশ মুছে ফেলা হল প্রিয়াঙ্কা ও মধু চোপড়ার নাম।

জানা যাচ্ছে, ২০১২ সালে প্রিয়াঙ্কার বাবা প্রয়াত কর্নেল অশোক চোপড়া জেলা শাসককে জানিয়েছিলেন যে তারা বরেলি ছেড়ে মুম্বাইকেই স্থায়ী ঠিকানা হিসেবে বেছে নিয়েছেন। কিন্তু তা সত্ত্বেও ভোটার তালিকা থেকে নাম সরানোর কোনো উদ্যোগ নেওয়া হয়নি জেলা শাসকের তরফে।

তবে মু্ম্বাইয়ের পাশাপাশি সম্প্রতি নিউইয়র্কেও একটি বাড়ি কিনে ফেলেছেন প্রিয়াঙ্কা। টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র শুটিংয়ের জন্য অনেকটা সময়ই বিদেশে থাকতে হচ্ছে তাকে। তাই দিনের শেষে ক্লান্ত হয়ে বিশ্রামের জায়গা খুঁজছিলেন প্রিয়াঙ্কা। অবশেষে সে স্থানের সন্ধান মিলেছে। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে নিজের সেই বাড়ির ছবিও পোস্ট করেছেন তিনি।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল



সর্বশেষ সংবাদ