বাংলা ফন্ট

চীন যাচ্ছেন জেসিয়া

19-10-2017
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 চীন যাচ্ছেন জেসিয়া
ঢাকা: চীনের সানাইয়া শহরে অনুষ্ঠেয় ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা আসরের মঞ্চে বাংলাদেশের হয়ে চূড়ান্ত প্রতিযোগিতায় অংশ নিতে আজ চীন যাচ্ছেন জেসিয়া ইসলাম।

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট ওঠে জেসিয়া ইসলামের মাথায়। মঙ্গলবার বিকেলে রাজধানীর সোনারগাঁ হোটেলের হলরুমে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে আয়োজক কমিটি।

সংবাদ সংম্মেলনে জানানো হয় বিশ্ব মঞ্চে বাংলাদেশি প্রতিযোগির মাধ্যমে বাংলাদেশের ঐতিহ্যবাহী সোনালী আঁশখ্যাত পাটের তৈরি বিভিন্ন পন্য তুলে ধরা হবে। এসব পণ্যের মধ্যে রয়েছে জুতা থেকে শুরু করে সালোয়ার কামিজ, পাটের জামদানি, পাটের উপর মুদ্রিত জাতির পিতার ছবিসহ অসংখ্য গিফট আইটেম।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাট ও বস্ত্রমন্ত্রী মির্জা আজম এমপি। তিনি বাংলাদেশি মিস ওয়ার্ল্ড জেসিয়ার হাতে পাটের ঐতিহ্যের নানা পণ্য তুলে দেন। এ সময় অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, প্রথমবারের আয়োজনে টুকটাক ভুলভান্তি ছিল। এরপর গোটা আয়োজন শেষ করতে পেরে সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সম্মেলনে প্রতিযোগিতার সংশ্লিষ্ট বিষয়ে বিস্তারিত তুলে ধরেন আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্টের কর্মকর্তাবৃন্দ। এছাড়া উপস্থিত ছিলেন টাইটেল স্পন্সর লাভেলো , ক্রাউন স্পন্সর আমিন জুয়েলার্স, সজীব গ্রুপ, ভিশন, রংধনু গ্রুপসহ অন্যান্য স্পন্সর প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ।

আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের দেওয়া তথ্য অনুযায়ী, এ প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য প্রাথমিকভাবে প্রায় ২৫ হাজার আগ্রহী নাম নিবন্ধন করেন। তাঁদের মধ্য থেকে কয়েকটি ধাপে বাছাই করা হয়েছে সেরা ১০ জনকে। এই ১০ জন হলেন রুকাইয়া জাহান, জান্নাতুল নাঈম, জারা মিতু, সাদিয়া ইমান, তৌহিদা তাসনিম, মিফতাহুল জান্নাত, সঞ্চিতা দত্ত, ফারহানা জামান, জান্নাতুল সুমাইয়া ও জেসিয়া ইসলাম।

এর আগে ২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় ঢাকার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রী মিলনায়তনে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ আয়োজনের গ্র্যান্ড ফিনালেতে প্রথম রানার আপ হয়েছিলেন জেসিয়া ইসলাম। পরে অভিযোগ ওঠে, বিচারকদের রায়ে নয়, আয়োজকদের ঘোষণায় এ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন জান্নাতুল নাঈম। পরে তার বিরুদ্ধে বিয়ের তথ্য গোপনের অভিযোগ আনা হয়। অভিযোগ প্রমাণিত হওয়ায় জান্নাতুল নাঈমকে দেওয়া সেই খেতাব আজ বাতিল করা হয়।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ আয়োজনের গ্র্যান্ড ফিনালেতে উপস্থাপক শিনা চৌহান এ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন হিসেবে জান্নাতুল সুমাইয়ার নাম ঘোষণা করেন। উপস্থাপকের নাম ঘোষণার পরই মাইক্রোফোন হাতে তুলে নেন এ প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী। তিনি চ্যাম্পিয়ন হিসেবে জান্নাতুল নাঈমের নাম ঘোষণা করেন। তা নিয়ে আয়োজক ও বিচারকের মধ্যে ভুল বোঝাবুঝি তৈরি হয়।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল



সর্বশেষ সংবাদ