বাংলা ফন্ট

জন্মদিনের আগেই ক্যাটরিনাকে গিফট দিলেন সালমান!

15-07-2017
ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

   জন্মদিনের আগেই ক্যাটরিনাকে গিফট দিলেন সালমান!
আনন্দরঙ ডেস্ক: জন্মদিনের প্রায় ৪৮ ঘণ্টা আগে সারপ্রাইজ গিফট পেলেন ক্যাটরিনা কাইফ। উপহারদাতার নাম জানলে অবাক হবেন। তিনি স্বয়ং সালমান খান। ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক! কী সেই উপহার জানেন?

শুক্রবার নিউ ইয়র্কে ‘আইফা’র মঞ্চে কার্যত চমকে দেন সল্লু মিঞা। তাঁর পাশে দাঁড়িয়ে তখন অনুপম খের, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট্ট প্রমুখ। উপস্থিত সকলকে অবাক করে দিয়ে ভাইজান গেয়ে ওঠেন ‘হ্যাপি বার্থ ডে টু ক্যাট...’। তার পর অনুপম খেরকে টপকে গিয়ে নায়িকাকে চুম্বন করেন তিনি। আগামী ১৬ জুলাই ক্যাটরিনার জন্মদিন। তার আগে এই সারপ্রাইজ গিফট পেয়ে খুশি নায়িকাও।  

শুক্রবার সন্ধ্যায় শেরাটন টাইমস স্কোয়্যার হোটেলের মেট্রোপলিটন বলরুমে তখন চাঁদের হাট। ‘আইফা ২০১৭’-তে অংশ নিতে হাজির প্রায় গোটা বলিউড। সালমান বলতে শুরু করেন, চলতি বছরের ‘আইফা’র অনুষ্ঠান সকলের মনে থাকবে। আজকের দিনটি চিরস্মরণীয় হয়ে থাকবে। সে সময় তারিখ ভুলে যাওয়ায় তাঁকে মনে করিয়ে দেন অনুপম খের ও বরুণ ধবন। কিন্তু বিষয়টি নিয়ে মজা করতে শুরু করেন ভাইজান।

তিনি বলেন, ‘‘আমার শুধু একটা তারিখই মনে থাকে। সেটা হল ক্যাটরিনার জন্মদিন।’’ তার পরই পাশে দাঁড়ানো নায়িকার উদ্দেশ্যে গান গাওয়ার পরই চুমু খেয়ে সারপ্রাইজ গিফট দেন সালমান।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইচএমএল

সর্বশেষ সংবাদ