বাংলা ফন্ট

মুক্তি পেল 'বাহুবলী টু'-র ট্রেলর

16-03-2017
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

মুক্তি পেল 'বাহুবলী টু'-র ট্রেলর

আনন্দরঙ ডেস্ক: কেমন হবে 'বাহুবলী টু'? ছবির পোস্টার রিলিজের পর থেকেই চড়ছিল প্রত্যাশার পারদ। অবশেষে সামনে এল বাহুবলী সিক্যোয়েলের 'বাহুবলী: দ্য কনক্লুশন' ছবির অফিশিয়াল ট্রেলর।

এস এস রাজমৌলি পরিচালিত এপিক সিক্যোয়েলের ট্রেলরেই ধামাকা। সম্ভবত ভারতের সর্বকালের শ্রেষ্ঠ বাণিজ্যিক সফল ছবি হতে চলেছে 'বাহুবলী টু'। ছবি মুক্তির আগেই প্রায় ৫০০ কোটির ব্যবসা নিশ্চিত করে ফেলেছে রাজমৌলির এই পিরিয়ড ড্রামা ফিল্ম।

রাজকীয় সেট থেকে চরিত্র রূপায়ণ, ভিজুয়াল এফেক্টসে তাক লাগাতে চলেছে 'বাহুবলী টু'। ইউটিউবে ট্রেলর মুক্তির পর থেকেই ঝড় সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ বলছেন, যা ভাবা হয়েছিল, তার থেকেও ধামাকাদার হতে চলেছে এই এপিক সিক্যোয়েল। ট্রেলরের শুরুতেই থাকছে 'বাহুবলী : দ্য বিগিনিং'-এর মন্তাজ। আগের গল্পের সূত্র ধরে চরিত্রদের সঙ্গে পরিচয় পর্ব। 'বাহুবলী টু'-তেই উত্তর মিলবে, কেন কাটাপ্পা বাহুবলীকে মেরেছিল?  

২০১৫ সালে মুক্তি পায় বাহুবলী: দ্য বিগিনিং। বক্সঅফিসে দুর্দান্ত সাফল্য পায় ছবিটি। সারা বিশ্বে প্রায় ৬০০ কোটি টাকার ব্যবসা করে 'বাহুবলী: দ্যা বিগিনিং'। এবার 'বাহুবলী টু' তার থেকেও বেশি ব্যবসা করবে বলে আশা পরিচালকের। রানা দগ্গুবতী, অনুষ্কা শেট্টি, তমন্না, সত্যরাজ, নাসার অভিনীত 'বাহুবলী: দ্যা কনক্লুশন' তৈরি হয়েছে ২০০ কোটি টাকার বাজেটে। ২৮ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইচএমএল

সর্বশেষ সংবাদ