মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪

৫ চৈত্র ১৪৩০

সরকার অনুমোদিত অনলাইন গণমাধ্যম
BD.GOV.REG.NO-88

মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪

৫ চৈত্র ১৪৩০

সরকার অনুমোদিত অনলাইন গণমাধ্যম
BD.GOV.REG.NO-88

আপনি পড়ছেন : বিনোদন

রণবীর-আলিয়ার বিয়েতে আসছেন কারা?


DhakaReport24.com || 2022-04-06 10:05:00
রণবীর-আলিয়ার বিয়েতে আসছেন কারা?

বলিউডের সবচেয়ে বেশি আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। জানা গেছে ১৭ এপ্রিল রণবীরের পৈতৃক বাড়িতে অর্থাৎ আর কে হাউসে বসবে তাদের বিয়ের আসর। এর মধ্যেই শোনা যাচ্ছে মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাকেই সাজবেন আলিয়া ও রণবীর।

বলিপাড়ায় যখন রণবীর ও আলিয়ার বিয়ে নিয়ে শোরগোল, ঠিক তখনই ফাঁস হলো এই বিয়ের অতিথিদের তালিকা। কারা আসছেন রণবীর ও আলিয়ার ঝলমলে বিয়েতে?

রণবীর ও আলিয়ার পুরো পরিবারই তারকাখচিত। তাই রণবীরের পক্ষ থেকে কারিনা, কারিশ্মা তো থাকছেনই। তেমনি থাকছেন সাইফ আলি খান। ছোট ভাইকে নিয়ে হাজির থাকবে তৈমুর আলি খানও। অবশ্যই থাকবেন আলিয়ার দিদি পূজা ভাট, সাহিন ভাট ও আলিয়ার মা সোনি রাজদান। আর ইন্ডাস্ট্রি থেকে কারা? খবর অনুযায়ী, অতিথিদের তালিকায় রয়েছেন জোয়া আখতার, অর্জুন কাপুর, মণীশ মালহোত্রা, সঞ্জয়লীলা বানশালি, করণ জোহর, মাসাবা গুপ্তা, বরুণ ধাওয়ান, আয়ান মুখোপাধ্যায়ের মতো তারকারা।

শোনা যাচ্ছে, দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং নাকি আলিয়া ও রণবীরের গায়ে হলুদ অনুষ্ঠান থেকেই হাজির থাকবেন। অন্যদিকে শোনা যাচ্ছে, রণবীরের ব্যাচেলার পার্টিতে থাকতে পারেন শাহরুখ, সালমানরাও। তবে ক্যাটরিনার নাম অতিথিদের তালিকা থেকে একেবারেই গায়েব। গুঞ্জনে রয়েছে, রণবীর নিমন্ত্রণ করলেও ক্যাট নাকি রণবীরের বিয়েতে যাবেনই না। 

এরই মধ্যে আবার রণবীর এবং রণধীর কাপুরের মনোমালিন্যের খবর পাওয়া যাচ্ছে। কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে এ ঘটনা উল্লেখ করে ঋষিপুত্র রণবীর কাপুর জানান, জেঠু রণধীর ডিমেনশিয়ায় আক্রান্ত। ইদানিং রণধীর সবকিছু ভুলে যাচ্ছেন। এমনকি, ভাই ঋষি কাপুর যে মারা গিয়েছেন, সেটাও ভুলে গিয়েছেন।

রণবীরের এই মন্তব্যকে উড়িয়ে দিয়ে রণধীর বলেন, রণবীর যা খুশি বলতে পারে, এটা একেবারেই ওর ব্যাপার। তবে আমি ডিমেনশিয়ায় আক্রান্ত নই। এমনকি ছবি দেখে ঋষির খোঁজও করিনি। রণবীরের বিয়ে সম্পর্কে তিনি কিছু জানেন না বলেও নাকি মন্তব্য করেছেন।

ঢাকারিপোর্ট২৪.কম/ওজি/আরএএম