বাংলা ফন্ট

আমার অভিভাবক শাকিব খান

25-08-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 আমার অভিভাবক শাকিব খান
     

ঢাকা: শবনম বুবলীই তো এখনকার সুপারস্টার। তার ছবিই একের পর এক সুপারহিট হচ্ছে। তার ছবির গানগুলোও মানুষের মুখে মুখে।’ কিছুদিন আগে বলেছেন বাংলাদেশি সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান।

এর ঠিক কদিন পরই বুবলীর মুখে শোনা গেল আরেকটি তথ্য। যিনি বুবলীকে ‘সুপারস্টার’ মনে করছেন, সেই শাকিব খানকেই নাকি অভিভাবক মনে করেন বুবলী।

ঈদের ছবি নিয়ে কথা প্রসঙ্গে একপর্যায়ে শাকিবকে অভিভাবক হিসেবে মানার বিষয়টি অকপটে স্বীকার করলেন বুবলী।

শবনম বুবলী শবনম বুবলীতিন বছর আগে হঠাৎ দেশের সিনেমায় দেখা মেলে বুবলীর। শুরুটা বেশ রাজকীয়ই বলা চলে।

কারণ জীবনের প্রথম ছবিতে তিনি নায়ক হিসেবে পেয়ে যান দেশের সবচেয়ে জনপ্রিয় নায়ক শাকিব খানকে।

শুধু কি তা-ই, গত তিন বছরে যে কয়টি ছবি মুক্তি পেয়েছে, সব কটিতে শাকিবের নায়িকা শুধুই বুবলী। নায়ক শাকিবের প্রযোজিত নতুন ছবির নায়িকা হিসেবে চূড়ান্ত হয়ে আছেন বুবলীই।

সামনে শাকিবের যে কটি ছবি আসছে, দু-একটি ছাড়া বেশির ভাগ ছবির নায়িকা হিসেবে নাম শোনা যায় হালের আলোচিত এই নায়িকার।

নিন্দুকেরা আবার এসব নিয়ে জল ঘোলা করতে চাইলেও শাকিবের সরাসরি উত্তর, পর্দায় আমাদের বোঝাপড়া দারুণ। দর্শকও আমাদের জুটিকে দারুণভাবে গ্রহণ করেছে। পর্দার বাইরে আমরা খুব ভালো বন্ধু।

আর বুবলী তো কোনো রাখঢাক না রেখেই বললেন, ‘শাকিব খান আমার অভিভাবক। অভিনয় জীবন শুরুর সময় থেকেই পাশে আছেন। ভালো-মন্দ অনেকে বিষয়ে পৃরামর্শ দেন, যা একজন অভিভাবকই করে থাকেন। শুধু তা-ই নয়, শাকিব খান আমার অভিনয়ের গুরু। তার কাছ থেকে প্রতিনিয়ত অভিনয়ের অনেকে কিছুই শিখছি। আমি নিজেকে ভাগ্যবান বলব এ কারণে যে, অভিনয় জীবনের শুরুতে সহশিল্পী হিসেবে শাকিব খানের মতো বড় মাপের একজন শিল্পীকে অভিভাবক হিসেবে পাশে পেয়েছি।’

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল



সর্বশেষ সংবাদ