বাংলা ফন্ট

বলিউড ডেবিউ করতে চলেছেন শাহরুখ কন্যা

11-08-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 বলিউড ডেবিউ করতে চলেছেন শাহরুখ কন্যা
ঢাকা: এতদিন সুহানা খানের বলিউড এন্ট্রি নিয়ে অনেক জল্পনা শোনা যাচ্ছিল। এ বার নাকি সেই ঘটনাই সত্যি হতে চলেছে! শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি নাকি বলিউড ডেবিউ করতে চলেছেন শাহরুখ খানের মেয়ে।

বলি সূত্রে খবর, সঞ্জয় লীলা ভন্সালী এবং সুজয় ঘোষ নাকি সুহানাকে নিজেদের ছবিতে পরিচালনা করতে চান। বলিউডে স্টার কিডদের লঞ্চ করার ক্ষেত্রে একেবারে প্রথম সারিতে থাকেন কর্ণ জোহর। আলিয়া ভট্ট, জাহ্নবী কপূর— এই তালিকায় উল্লেখযোগ্য নাম। শাহরুখের দীর্ঘদিনের ঘনিষ্ঠ বন্ধু কর্ণ। কিন্তু সুহানার বলিউড এন্ট্রিতে নাকি তিনি থাকছেন না।

ইন্ডাস্ট্রির একটা বড় অংশের মতে, শাহরুখের বড় ছেলে আরিয়ান খানের এই মুহূর্তে অভিনয়ে তেমন আগ্রহ নেই। কিন্তু সুহানা অভিনয়ের ক্ষেত্রে আগ্রহী। তিনি নিয়মিত থিয়েটারে অভিনয় করেন। পাশাপাশি মডেলিং তাঁর শখ। সদ্য ‘ভোগ’ ম্যাগাজিনের কভার গার্ল হয়েছেন তিনি। ফলে সব মিলিয়ে তাঁর অভিনয় শুরুর জন্য এটাই সঠিক সময় বলে মনে করছেন বলি মহল।

আগে শাহরুখ বলেছিলেন, “সুহানা অভিনেত্রী হতে চায়। আমি ওর মধ্যে সেই আগ্রহ দেখেছি। স্টেজে তো ও খুবই ভাল। আমি ওর স্টেজ পারফরম্যান্স দেখেছি। ও সিনেমার পোকা। এই ইন্ডাস্ট্রিতেই কাজ করতে চায়। কিন্তু আমার কথা হল, আগে পড়াশোনা শেষ কর। তার পর যা খুশি কর।’’

সুহানার প্রায় সমবয়সী জাহ্নবী কপূর বা সারা আলি খান ইতিমধ্যেই বলিউডে পা রেখে ফেলেছেন। ফলে কিছুটা পরেই কেরিয়ার শুরু করতে চলেছেন সুহানা। যদিও তাঁর বলি এন্ট্রির জল্পনা নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি তিনি।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল


সর্বশেষ সংবাদ