বাংলা ফন্ট

পাকিস্তানের জনপ্রিয় গায়িকা রেশমাকে গুলি করে হত্যা

09-08-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 পাকিস্তানের জনপ্রিয় গায়িকা রেশমাকে গুলি করে হত্যা

ঢাকা: পাকিস্তানের জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেত্রী রেশমাকে উত্তর-পশ্চিমাঞ্চলীয় খাইবার পাখতুনখোয়া প্রদেশে গুলি করে হত্যা করা হয়েছে। সম্প্রতি প্রদেশটির নওশেরা কালান এলাকায় এ ঘটনা ঘটেছে বলে বার্তা সংস্থা এএনআইয়ের বরাতে জানিয়েছে এনডিটিভি।

জিও টিভির খবরে বলা হয়েছে, রেশমা ছিলেন সন্দেহভাজন হত্যাকারীর চতুর্থ স্ত্রী। তিনি নগরীর হাকিমাবাদা এলাকায় ভাইয়ের সঙ্গে বসবাস করতেন।

পুলিশ জানায়, গৃহ কলহের জেরে হত্যাকারী বাসায় ঢুকে নিজের স্ত্রীকে এলোপাতাড়ি গুলি করে। পরে ঘটনাস্থল থেকে সে পালিয়ে যেতে সক্ষম হয়।

এ হত্যাকাণ্ডের সন্দেহভাজন হিসেবে শিল্পীর পলাতক স্বামীকে খুঁজছে পুলিশ।

জিও টিভির প্রতিবেদনে বলা হয়েছে, নিহত রেশমা নওশেরা কালান শহরের হাকিমাবাদ এলাকায় তার ভাইয়ের সঙ্গে বসবাস করতেন। তিনি সন্দেহভাজন হত্যাকারীর চতুর্থ স্ত্রী ছিলেন।

নিজের জনপ্রিয় পশতু গানগুলোর জন্য পরিচিতি পেয়েছিলেন রেশমা। পাশাপাশি পাকিস্তানের বিখ্যাত নাটক জোবাল গোলুনায় অভিনয় করেও প্রশংসিত হয়েছিলেন।

চলতি বছর খাইবার পাখতুন খোয়ায় নারী শিল্পীদের ওপর সহিংস আক্রমণের ১৫তম ঘটনা এটি। আফগানিস্তানের সীমান্ত লাগোয়া পাকিস্তানি এ প্রদেশটিতে কিছু দিন পর পরই এ ধরনের নৃশংস আক্রমণ চলছে।

এর আগে ফেব্রুয়ারিতে এক অনুষ্ঠানে একান্ত অনুরোধ প্রত্যাখ্যান করায় এক ব্যক্তি মঞ্চ অভিনেত্রী সুনবুলকে গুলি করে হত্যা করেছিলেন

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল


সর্বশেষ সংবাদ