বাংলা ফন্ট

‘বিয়ে করলে কাজ পাবে না, এমন কথা শুনতে হয়েছিল’

10-06-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 ‘বিয়ে করলে কাজ পাবে না, এমন কথা শুনতে হয়েছিল’

আনন্দরঙ ডেস্ক: বিয়ে হলেই নাকি নায়িকাদের কেরিয়ার শেষ? এই চলতি ধারণা ইদানীং‌ অনেকটাই ভেঙে দিতে পেরেছেন বলি নায়িকারা। সেই তালিকায় রয়েছেন কারিনা কাপুর খানও।

প্রেগন্যান্সি পিরিয়ডেও শুটিং করেছেন নায়িকা। ফোটোশুটে দেখা গেছে তাঁকে। আবার তৈমুরের জন্মের পর যত দ্রুত সম্ভব শুটিং ফ্লোরে ফিরেছেন। সদ্য মুক্তি পেয়েছে কারিনার পোস্ট প্রেগন্যান্সি ফিল্ম ‘ভিরে দি ওয়েডিং’। কিন্তু বিয়ে করলে আর কাজ পাবেন না, এমন কথাও নাকি শুনতে হয়েছিল নায়িকাকে। সম্প্রতি এই বিস্ফোরক তথ্য প্রকাশ্যে এনেছেন নায়িকা।

মিড ডে-কে দেওয়া এক সাক্ষাত্কারে কারিনা বলেন, ‘‘বিয়ে করলে কাজ পাব না, এটাও শুনতে হয়েছে আমাকে। কিন্তু সেই পরিস্থিতি বদলে ফেলেছি আমি।’’ কারিনা আরও জানান, মা হয়ে তাঁর যতটা ভাল লেগেছে, অভিনয়ও তাঁর কাছে ততটাই ভাল লাগার। ‘‘আমি তো দু’দিকই সমান ব্যালান্স করছি। আর যে পথ বেছে নিয়েছি তাতে আমি খুশি’’ শেয়ার করেছেন কারিনা।

তৈমুরকে সময় দেওয়ার ক্ষেত্রেও নিজেদের কর্তব্য ভাগ করে নিয়েছেন সইফ-কারিনা। ফলে নিজেদের কাজ ব্যালান্স করতেও তাঁদের কোনও অসুবিধে হয় না। তিনি মনে করেন, বিয়ে, মাতৃত্ব এগুলো মেয়েদের জীবনে খুব স্বাভাবিক ঘটনা। তার জন্য কেরিয়ারে কোনও ক্ষতি হয় না। সেটা তিনি প্রমাণ করেছেন।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল


সর্বশেষ সংবাদ