বাংলা ফন্ট

শুটিং বন্ধ করে চলে গেলেন মাহি!

30-04-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 শুটিং বন্ধ করে চলে গেলেন মাহি!
ঢাকা: এফডিসিতে একটি ছবির শুটিং চলাকালীন সময়ে হঠাৎ মাহিয়া মাহি স্পট থেকে বাসায় চলে যাওয়ার ঘটনায় তুমুল আলোচনা আর সমালোচনার সৃষ্টি হয়েছে।

জানা যায়, এফডিসির ৭ নম্বর শুটিং ফ্লোরে একটি গানের শুটিং করছিলেন মাহিয়া মাহি। হঠাৎ তিনি শুটিং ফেলে মেকআপ রুমে চলে যান, সেখানে থেকে চলে যান সোজা বাসায়, কিন্তু কেন?

বিষয়টি নিয়ে মাহি বলেন, “আমাকে বলা হয়েছিল ‘তুই শুধু আমার’ ছবির জন্য একটি প্রমোশনাল গানের শুটিং করা হবে। সেই হিসেবে আমাকে পেমেন্টও করা হয়েছিল। আমিও সে হিসেবেই কাজ করতে সেটে গিয়েছিলাম, কিন্তু কয়েক ঘণ্টা শুটিং করার পর জানতে পারি, এটি সিনেমার গানের শুটিং নয়, একটি মিউজিক ভিডিওর শুটিং। তখন আমি সেট থেকে বেরিয়ে আসি। শিল্পী সমিতিতে গিয়ে আমাদের সাধারণ সম্পাদককে বিষয়টি জানাই যে আমি কোনো মিউজিক ভিডিওতে কাজ করব না। এরপর সন্ধ্যা পর্যন্ত এফডিসিতে বসেছিলাম, কোনো ফয়সালা না হওয়ায় আমি বাসায় চলে আসি।”

বিষয়টি নিয়ে জায়েদ খান বলেন, “মাহি আমার কাছে এসে জানায় তিনি মিউজিক ভিডিওতে কাজ করবেন না। এই শুটিংয়ের বিষয়ে তিনি আমাকে বলেন, ‘তুই শুধু আমার’ ছবির গানের শুটিংয়ের কথা বলে তাঁকে এখানে আনা হয়েছে। এখন একজন শিল্পী কোথায় কাজ করবেন, আর করবেন না, সেটি আমার বিষয় নয়। তবে যদি কোনো শিল্পীর সঙ্গে কেউ প্রতারণা করেন, সে বিষয়টি আমাদের সমিতি অবশ্যই কথা বলবে।”

জায়েদ আরো বলেন, “পরিচালক অনন্য মামুনের পক্ষ থেকে আমাদের শিল্পী সমিতিতে জানানো হয় এটা ‘তুই শুধু আমার’ ছবির গানের শুটিং। আবার পরিচালক সমিতিতে জানানো হয়েছে, এটি মিউজিক ভিডিওর শুটিং। এখানেই আসলে প্রতারণার একটা বিষয় স্পষ্ট হয়ে যায়। আমি বলতে পারব না, এটা মিউজিক ভিডিও নাকি সিনেমার গানের শুটি।”

বিষয়টি নিয়ে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন বলেন, ‘আমাদের পরিচালক সমিতি থেকে অনন্য মামুনকে একাধিকবার বহিষ্কার করা হয়েছে। এখনো তিনি সমিতি থেকে বহিষ্কার অবস্থায় আছেন। যে কারণে তিনি সমিতির সঙ্গে ফয়সালা না করে কোনো ছবির কাজ করতে পারবেন না। আমরা যখন দেখলাম মাহিকে নিয়ে তিনি এফডিসিতে শুটিংয়ের জন্য প্রস্তুত হচ্ছেন, তখন আমরা বিষয়টি তাঁদের জানাই। তারপর তাঁরা আমাদের একটা লিখিত দেন যে তাঁরা এখানে কোনো ছবির শুটিং করছেন না, এটা মিউজিক ভিডিওর কাজ হচ্ছে।’

বিষয়টি নিয়ে পরিচালক অনন্য মামুনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এই বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

অনন্য মামুন পরিচালিত ‘তুই শুধু আমার’ ছবিতে অভিনয় করছেন মাহিয়া মাহি। তাঁর বিপরীতে অভিনয় করছেন কলকাতার সোহম ও ওম। ছবিটি পরিচালনা করছেন বাংলাদেশের অনন্য মামুন ও ভারতের জয়দীপ মুখার্জি।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল


সর্বশেষ সংবাদ