বাংলা ফন্ট

পূজাকে সাহায্যের প্রতিশ্রুতি সলমনের

25-03-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

  পূজাকে সাহায্যের প্রতিশ্রুতি সলমনের
আনন্দরঙ ডেস্ক: প্রথম যে দিন ছবিটা প্রকাশ্যে আসে, চমকে উঠেছিলেন অনেকেই। নাকে নল লাগানো চেহারাটা দেখে অনেকেই বিশ্বাস করতে পারছিলেন না তিনি এক সময় ছিলেন সলমন খানের কো স্টার।

তিনি পূজা দাদওয়াল। ১৯৯৫-এর ২৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছিল ‘বীরগতি’। সে ছবিতে সলমন খানের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছিলেন পূজা। দিন কয়েক আগেই তাঁর গুরুতর অসু্স্থতার খবর প্রকাশ্যে আসে। শোনা যায়, যক্ষায় আক্রান্ত পূজা।

সে সময় পূজা জানিয়েছিলেন, তাঁর এক সময়ের কলিগ সলমন খানের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন। কিন্তু কোনও লাভ হয়নি। সলমন সাহায্য করলে নির্বান্ধব পরিস্থিতিতে যে তাঁর উপকার হবে সে ইঙ্গিতও দিয়েছিলেন।

অবশেষে এল সেই সময়। সম্প্রতি পুণেতে সাংবাদিকদের সলমন বলেন, ‘‘আমি সবে শুনেছি পূজার কথা। যতটা সম্ভব সাহায্য করার চেষ্টা করব। আমার টিম ব্যবস্থা করছে। আমি জানতামই না, ও এত কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। আমার মনে হয় ও ঠিক হয়ে যাবে।’’

পূজা নিজেই জানিয়েছেন, গত কয়েক বছর ধরে গোয়ায় ক্যাসিনো ম্যানেজমেন্টের কাজ করতেন। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গিয়েছে, তাঁর স্বামী এবং পরিবারের অন্য সদস্যরা অসুস্থ হওয়ার পর পূজাকে ছেড়ে চলে গিয়েছেন। তাঁরা কেন এমন ব্যবহার করলেন, তা অবশ্য এখনও স্পষ্ট নয়।

এর আগে অভিনেতা রবি কিষণ পূজাকে সাহায্যের আশ্বাস দিয়েছিলেন। এরপর সলমনও পূজার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ায় বলি মহলের একটা বড় অংশ মনে করছেন, এ বার হয়তো আর্থিক দুরবস্থা কাটিয়ে ধীরে ধীরে শারীরিক ভাবেও সুস্থ হয়ে উঠবেন পূজা।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল

সর্বশেষ সংবাদ