বাংলা ফন্ট

'ধর্মীয় অনুভূতিতে আঘাত করা আমার অভিপ্রায় না'

24-03-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

  'ধর্মীয় অনুভূতিতে আঘাত করা আমার অভিপ্রায় না'
ঢাকা: ‘চ্যানেল ২৪-এর আমার উপস্থাপিত একটি অনুষ্ঠানের একটি অংশে আমার কথায় অনেকে আহত হয়েছেন। আমি অত্যন্ত দুঃখিত। আমি যা বলতে চেয়েছি তা হয়তো পরিষ্কার হয়নি। আমি পোশাকের শালীনতায় বিশ্বাসী এবং তার প্রয়োজন আছে। এই কথাটি সেখানে প্রকাশ পায়নি।’ কথাগুলো নিজের ভেরিফাইড ফেসবুক পেজে লিখেছেন অভিনেতা মোশাররফ করিম।

মোশাররফ করিম আরো বলেন, ‘ধর্মীয় অনুভূতিতে আঘাত করা আমার অভিপ্রায় না। এ ভুল অনিচ্ছাকৃত। আমি অত্যন্ত দুঃখিত। দয়া করে সবাই ক্ষমা করবেন ।’

‘জাগো বাংলাদেশ’ শিরোনামে চ্যানেল টোয়েন্টিফোরে একটি টিভি অনুষ্ঠান উপস্থাপনা করছেন মোশাররফ করিম। সমাজের বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা হয় এই অনুষ্ঠানে। সম্প্রতি অনুষ্ঠানটির দ্বিতীয় পর্ব প্রচারিত হলে সেখানে মোশাররফ করিমের একটি কথা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক বির্তক ও সমালোচনা হয়।

অনুষ্ঠানে মোশাররফ করিম বলেছিলেন, ‘একটা মেয়ে তাঁর পছন্দমতো পোশাক পরবে না? আচ্ছা পোশাক পরলেই যদি প্রবলেম হয়, তাহলে সাত বছরের মেয়েটির ক্ষেত্রে কী যুক্তি দেব, যে বোরকা পরেছিলেন তাঁর ক্ষেত্রে কী যুক্তি দেব?’

মোশাররফ করিমের মন্তব্যে কেউ যাতে ভুল না বুঝেন এ কারণেই ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন তিনি।

গত ১১ মার্চ থেকে সপ্তাহের প্রতি রোববার রাত সাড়ে ৮টায় ‘জাগো বাংলাদেশ’ অনুষ্ঠানটি চ্যানেল টুয়েন্টিফোরে প্রচারিত হচ্ছে। বিভিন্ন সামাজিক সমস্যা যেমন সড়ক দুর্ঘটনা, যানজট, বাল্যবিবাহ, শিশু ধর্ষণ ও অন্য আরো বিষয় নিয়ে নির্মিত হচ্ছে অনুষ্ঠানটির প্রতিটি পর্ব। অনুষ্ঠানটি পরিচালনা করছেন আরিফ এ আহনাফ।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল








সর্বশেষ সংবাদ