বাংলা ফন্ট

সেরা অভিনেত্রীর অস্কার পদক পুরস্কারে চুরি!

07-03-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

  সেরা অভিনেত্রীর অস্কার পদক পুরস্কারে চুরি!
ওয়াশিংটন: জমকালো আয়োজনে বাংলাদেশ সময় সোমবার ভোরে ঘোষণা করা হয় বিশ্বের সবচেয়ে মর্যাদাসম্পন্ন অস্কার পুরস্কার। আর এ অনুষ্ঠানে এত তারকার মাঝে অঘটন ঘটবে না, তা কী আর হয়?

অস্কার পুরস্কার ঘোষণার পর পরই সেরা অভিনেত্রীর অস্কারটি চুরি করে চম্পট দেন এক ব্যক্তি। পরে অবশ্য অস্কারটি উদ্ধার করে সেই অভিনেত্রীর কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে। আর চোর সন্দেহে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

সোমবার অস্কার অনুষ্ঠানের পর তারকারা সমবেত হন গভর্নস বল নামের নাচের অনুষ্ঠানে। সেখানে সেরা অভিনেত্রীর পুরস্কার পাওয়া ফ্রান্সেস ম্যাকডরম্যান্ডের অস্কারটি খোয়া যায়। কয়েক ঘণ্টা পর তা পাওয়া যায় এবং অভিনেত্রীর কাছে ফিরিয়ে দেওয়া হয়।

লস অ্যাঞ্জেলেসের পুলিশ জানিয়েছে, অস্কার পদক খোয়া যাওয়ার পর টেরি ব্রায়ান্ট নামের একজনকে আটক করেন তারা। তার জামিন ধার্য করা হয়েছে ২০ হাজার মার্কিন ডলার। তাকে কিছুদিন পর কোর্টে হাজির করা হবে।

পুলিশ আরো জানায়, হলিউডে অস্কার অনুষ্ঠানের পর গভর্নস বল নামের নাচের অনুষ্ঠানে হাজির হন সব তারকা। এখানে অ্যাওয়ার্ডপ্রাপ্ত তারকারা অস্কার পদকের নিচে নিজের নাম খোদাই করে নেন। সেরা অভিনেত্রীর পুরস্কার পাওয়া ফ্রান্সেস ম্যাকডরম্যান্ডও পদকে নাম খোদাই করেন।

এর পরই চুরি হয় সেটি। অস্কার চুরি যাওয়ার পর তার খোঁজ করতে থাকে পুলিশ। এ সময়ে কাঁদতে দেখা যায় ওই অভিনেত্রীকে। কিছুক্ষণ পর তিনি স্বামী জোয়েল কোয়েনের সঙ্গে ওইস্থান ত্যাগ করেন।

একজন আলোকচিত্রীর ছবিতে দেখা যায়, টেরি ব্রায়ান্ট অস্কার হাতে কোথাও যাচ্ছেন। পরে ওই আলোকচিত্রী তাকে থামিয়ে হাত থেকে অস্কারটি নেন। এরপর উধাও হয়ে যান টেরি ব্রায়ান্ট। পরে পুলিশ গ্রেপ্তার করে তাকে।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল







সর্বশেষ সংবাদ