বাংলা ফন্ট

বলিউডে পা রাখছেন প্রিয়া!

17-02-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 বলিউডে পা রাখছেন প্রিয়া!
ঢাকা: উপমহাদেশের ইন্টারনেট সেনসেশন প্রিয়া প্রকাশ ভারিয়ার। মার্চে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত প্রথম মালায়ালাম সিনেমা ‘ওরু আদার লাভ’। তার আগেই কাজল নয়না এ অভিনেত্রীর চোখের ইশারা আর হাসির জাদুতে মুগ্ধ হয়েছেন কোটি দর্শক। সিনেমাটির একটি ভিডিও ক্লিপের কল্যাণে ফেসবুক, ইউটিউব, টুইটার, ইনস্টাগ্রামসহ সবখানেই এখন ভাইরাল ১৮ বছর বয়সী এ অভিনেত্রী।
 
এবার বলিউড সিনেমায় দেখা যেতে পারে প্রিয়াকে। এ অভিনেত্রীর জনপ্রিয়তার কথা মাথায় রেখে নির্মাতারা প্রিয়াকে সিনেমায় নেয়ার পরিকল্পনা করছেন। ইতোমধ্যে কয়েকজন বলিউড নির্মাতা তাকে সিনেমায় চুক্তিবদ্ধ করার প্রস্তাবও দিয়েছেন বলে বলিউড সূত্রে জানা গেছে।
 
এদিকে বলিউডের সিনেমায় অভিনয়ের ব্যাপারেও আগ্রহ প্রকাশ করেছেন প্রিয়া। তিনি এক সাক্ষাৎকারে বলেছেন সঞ্জয় লীলা বানশালীর প্রতি তার অনুরাগের কথা। প্রিয়া বলেন, ‘সঞ্জয় স্যারের পদ্মাবৎ সিনেমাটিও দেখে ফেলেছি। আবার তার প্রেমে পড়েছি। তার কাজ করার ধরনটাই আমার খুব পছন্দের। তার সঙ্গে কাজ করতে পারটা হবে স্বপ্নপূরনের মত।’
 
অবশ্য সঞ্জয় লীলার ম্যাগনাম ওপাস সিনেমাগুলোতে প্রিয়ার অভিনয়ের স্বপ্ন পূরণ হবে কি না সেটা ভবিষ্যতই বলে দেবে। তবে প্রিয়ার ভুবন ভুলানো চোখের কাজ ও হাসিতে যে মুগ্ধ অনেক পরিচালক তার ফোন নাম্বারে কল দিয়ে যাচ্ছেন সেটা অনেক ভারতীয় গণমাধ্যম সূত্রেই জানা গেছে।
 
ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ‘প্রিয়া এখন ইন্টারনেট সেনসেশন এবং সবাই তাকে সিনেমায় নিতে চাইছেন। কারণ এখন তাকে সিনেমায় নেয়াটা লাভজনক। এছাড়া তিনি ভালো হিন্দিও বলতে পারেন। এজন্য কয়েকজন হিন্দি সিনেমার নির্মাতা তাকে সিনেমার প্রস্তাবও দিয়েছেন।’ ডেকান ক্রনিকল।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল


সর্বশেষ সংবাদ