বাংলা ফন্ট

বিচারকদের ল্যাপটপ সরবরাহে চাহিদাপত্র পাঠানোর নির্দেশ

15-01-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 বিচারকদের ল্যাপটপ সরবরাহে চাহিদাপত্র পাঠানোর নির্দেশ
ঢাকা: বিচার বিভাগ ডিজিটাইজেশনের লক্ষ্যে বিচার বিভাগীয় কর্মকর্তাদের ল্যাপটপ কম্পিউটার সরবরাহে চাহিদাপত্র চাওয়া হয়েছে। সারা দেশে কর্মরত সব বিচারকের মধ্যে ল্যাপটপ বিতরণের জন্য ফরম প্রাপ্তির তিন দিনের মধ্যে চাহিদাপত্র চেয়েছেন সুপ্রিমকোর্ট।

সুপ্রিমকোর্টের ওয়েবসাইটে প্রকাশিত হাইকোর্ট বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার (প্রশাসন ও বিচার) মোহাম্মদ নজরুল ইসলাম স্বাক্ষরিত এক স্মারকে এ চাহিদাপত্র চাওয়া হয়। খবর বাসস।

স্মারকে বলা হয়, সারা দেশে কর্মরত সব বিচার বিভাগীয় কর্মকর্তার মধ্যে সুষ্ঠুভাবে ল্যাপটপ কম্পিউটার বিতরণের লক্ষ্যে দেশের প্রতিটি জেলা/মহানগরে অবস্থিত জেলা জজ আদালত/সমপর্যায়ের বিচারিক আদালত, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত/চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত বা অন্য কোনো প্রতিষ্ঠানে কর্মরত বিচার বিভাগীয় কর্মকর্তাদের নামে চাহিদাপত্র পাওয়া একান্ত আবশ্যক। এমতাবস্থায় বিচার বিভাগীয় কর্মকর্তাদের নামের তালিকা (চাহিদাপত্র) স্মারকে সংযুক্ত ফরম অনুসারে পত্র প্রাপ্তির তিন কার্যদিবসের মধ্যে নিজ নিজ নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষ কর্তৃক ডাকযোগে এবং আবশ্যিকভাবে সফট কপি ই-মেইল ঠিকানায় প্রেরণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হল।’

যেসব বিচার বিভাগীয় কর্মকর্তা বর্তমানে সাময়িক বরখাস্ত, মাতৃত্বকালীন ছুটি, দুই মাসের অধিক অর্জিত ছুটি ও শিক্ষা ছুটিতে আছেন, তাদের নাম চাহিদাপত্রে উল্লেখ করা যাবে না বলে স্মারকে উল্লেখ করা হয়েছে।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল




সর্বশেষ সংবাদ