মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪

৫ চৈত্র ১৪৩০

সরকার অনুমোদিত অনলাইন গণমাধ্যম
BD.GOV.REG.NO-88

মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪

৫ চৈত্র ১৪৩০

সরকার অনুমোদিত অনলাইন গণমাধ্যম
BD.GOV.REG.NO-88

আপনি পড়ছেন : বিনোদন

এবার এফডিসিতে নির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম


DhakaReport24.com || 2022-04-18 22:47:30
এবার এফডিসিতে নির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম

আবারও ভোটের বাদ্য বাজছে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন-বিএফডিসিতে। আগামী ২১ মে সেখানে অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির নির্বাচন। যাতে অংশ নিতে যাচ্ছেন সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া অভিনেতা আশরাফুল আলম ওরফে হিরো আলম।

নির্বাচনে অংশ নেওয়ার লক্ষ্যে আজ সোমবার (১৮ এপ্রিল) দুপুরে বিএফডিসিতে গিয়ে প্রযোজক সমিতির অফিসে সদস্য পদে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এ প্রসঙ্গে হিরো আলম বলেন, প্রযোজক সমিতি থেকে নির্বাচনের মনোনয়নপত্র কেনার পর আমি কলকাতায় ছিলাম। তাই জমা দিতে একটু সময় নিতে হলো। আমি সব সময় বিশ্বাস করি, স্বাধীন থাকলে অনেক কাজ করা যায়। তাই সদস্য পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করছি।

এফডিসির সবচেয়ে প্রভাবশালী সংগঠন প্রযোজক সমিতি। গত বছরের মার্চ থেকে এই সমিতি নেতৃত্বশূন্য। বর্তমানে সমিতির প্রশাসক হিসেবে দায়িত্বে আছেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব নুরুল হক। তার তত্ত্বাবধানে আগামী ২১ মে অনুষ্ঠিত হবে নির্বাচন।

বগুড়ার ছেলে হিরো আলম নিজের টাকায় পাঁচটি চলচ্চিত্র বানিয়েছেন। প্রযোজক হিসেবে সদস্যপদ লাভ করেছেন এই সংগঠনের। এর আগে হিরো আলমকে রাজনীতির মাঠেও দেখা গেছে। গত জাতীয় নির্বাচনে অংশ নিয়ে হইচই ফেলে দিয়েছিলেন তিনি। দেখা যাক এবার কী ঘটে।

ঢাকারিপোর্ট২৪.কম/এমআই/আরএএম