বাংলা ফন্ট

রাস্তায় 'লাস্যময়ী' পুলিশ

07-07-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 রাস্তায় 'লাস্যময়ী' পুলিশ

ঢাকা: লেবাননের ব্রোমানা শহরের মেয়র নয়া পরিকল্পনা হাতে নিয়েছেন। তিনি তার শহরের জন্যে এমন কিছু পুলিশ কর্মকর্তা চাইছেন যারা মূল ফোর্সের পাশাপাশি শহরে ঘুরে বেড়াবে। শুধু তাই নয়, তারা হবেন নারী এবং আবেদনময়ী। বিশেষ করে গ্রীষ্মকালীন পুলিশ কর্মকর্তা হিসেবে কাজ করবেন তারা এবং এই গরমে স্বাভাবিকভাবেই স্বল্পবসনায় টহল দেবেন তারা। এই নারী পুলিশদের সঙ্গে পুরুষরাও থাকবেন। কিন্তু তাদের নিয়মিত পোশাকেই দেখা যাবে।

মেয়র পিয়েরে আখকার বললেন, কিছু মানুষ বা সাধারণ জনগণের কাছে তাদের সেক্সি মনে হতে পারে। তবে তা নির্ভর করে তাদের শিক্ষা ও মূল্যবোধের ওপর।

এক লাস্যময়ী পুলিশ কর্মকর্তা জানান, আমরা প্রশংসা পাচ্ছি। মিউনিসিপালিটি আমাদের এমন চাকরির প্রস্তাব দিয়েছে। এটা নতুন কিছু। যারা কাজ করছি তারা সবাই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

আরেক গাড়িচালক বললেন, আমার দৃষ্টিতে এটা ঠিক নয়। অন্যজন বললেন, পৃথিবীর সবচেয়ে সুন্দর পুলিশ সদস্য এরাই। শর্ট প্যান্ট আর টি-শার্ট পরে টহল দিচ্ছেন তারা।

মেয়র আরো বলেন, প্রতিবছর আমরা বিশ্ব মিডিয়াকে চমকে দিতে কিছু না কিছু করি। এটা তেমনই এক পরিকল্পনা। ব্রোমানায় পর্যটকদের আকর্ষণ করা একটা উদ্দেশ্য। এটা দৃষ্টিনন্দন। কাজেই পছন্দ না করার কিছু নেই। আপনি কি পুলিশদের বিচ্ছিরি দেখতে চান? এখানে নারীরা স্বাধীন। তারা সেক্সি হোন বা নাই হোন।

এই ঘটনা নিয়ে মজেছে মিডিয়া এবং ইন্টারনেট। নিশ্চয়ই তেমনটাই চাচ্ছিলেন মেয়র।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল


সর্বশেষ সংবাদ