বাংলা ফন্ট

হোয়াইট হাউজের বন্দিদশা থেকে মুক্তি পেতে ম্যাক্রোঁর সাহায্য চান মেলানিয়া!

06-05-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 হোয়াইট হাউজের বন্দিদশা থেকে মুক্তি পেতে ম্যাক্রোঁর সাহায্য চান মেলানিয়া!
ওয়াশিংটন: গত মাসে হোয়াইট হাউজে মার্কিন ফার্স্ট লেডির দেয়া রাষ্ট্রীয় ভোজ সভায় ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ এবং তার স্ত্রী ব্রিগেটিকে পেয়ে অপ্রত্যাশিতভাবে বিমোহিত হয়ে যান মেলানিয়া ট্রাম্প।

হোয়াইট হাউসে মেলানিয়া বন্দি জীবন-যাপন করছেন বলে দাবি করেছেন ফরাসি ফার্স্ট লেডি ব্রিগেটি ম্যাক্রোঁ।

হোয়াইট হাউসে মেলানিয়া তার সময়ে কি কৌশল শিখেছেন এবং তিনি কি সত্যিই সেখানে বন্দি রয়েছেন, তা নিয়ে শুক্রবার রাতে ‘লেট শো’ নামে একটি টিভি অনুষ্ঠানে মেলানিয়ার অভিপ্রায় নিয়ে উপস্থাপক স্টিফেন কলবার্টের সঙ্গে আলোচনা করেন লরা বেনান্তি।

লরা বেনান্তি বলেন, ‘একজন মডেল হিসাবে আমি ডিনার টেবিলের সঙ্গে অনেক বছর ধরেই পরিচিত।’ তিনি ব্যাখ্যা করে বলেন, ডিনার টেবিলে ব্রিগেটির মুখাবয়বে নিখুঁতভাবে মেলানিয়ার ঠোঁট বাঁকানো হাসির রেখা ফুটে ওঠেছিল।

কলবার্ট তাকে বলেছিলেন যে, ব্রিগেটি যখন মেলানিয়ার দেয়া ডিনারে অভিভূত হযেছেন, তখন কেন ফরাসি ফার্স্ট লেডি মনে করলেন যে মেলানিয়া নিজের বাড়িতে বন্দি রয়েছেন?

এ প্রশ্নে লরা বেনান্তি বলেন, ‘তিনি (ব্রিগেটি) মেলানিয়াকে বলেছেন, আপনি হোয়াইট হাউসে এতটাই সীমাবদ্ধ অবস্থায় আছেন যে, আপনি একটিও জানালাও খুলতে পারেন না’।

লরা বেনান্তি আরো বলেন, ‘ব্রিগেটির কথার জবাবে ‘কাল্পনিক’ মেলানিয়া বলেছিলেন, ‘ওহ, স্টিফেন এসব ভুয়া খবর! আমার জানালা খোলার কোন প্রয়োজন নেই! অন্তত আমার চুল যথেষ্ট দীর্ঘ না হওয়া পর্যন্ত এটি খোলার কোনো প্রয়োজন নেই। কারণ দীর্ঘ চুল বেয়ে ওপরে ওঠে ম্যাক্রোঁ আমাকে রক্ষা করতে পারবেন।’

মেলানিয়ার সঙ্গে তার স্বামীর অস্বাভাবিক সম্পর্ক এবং প্রেসিডেন্ট ট্রাম্পের দেয়া একটি চুম্বনের ফুটেজ নিয়েও তারা আলোচনা করেন।

এছাড়াও, স্বাভাবিকভাবেই, মাদাম তোসোর যাদুঘরে মেলামিয়ার নতুন মোমের মূর্তি নিয়েও তারা আলোচনা করেন।

কলবার্ট উল্লেখ করেন, আসল মেলানিয়া এপর্যন্ত আমাদের যে হাসিখুশিভাব দেখিয়েছেন, তার মোমের মূর্তিটি এর থেকেও বেশি হাসিখুশি।

এ ব্যাপারে বেনান্তির জবাব ছিল, ‘ঠিক আছে, তিনি (মোমের মেলানিয়া) তো আর হোয়াইট হাউসে বসবাস করেন না। এই কারণে তার হাসিও চওড়া।’

তিনি স্বীকার করেন যে এই মূতিটি সম্পর্কে একটি তথ্য সঠিক আর তা হচ্ছে ‘মোমের মেলানিয়া কখনো ডোনাল্ড ট্রাম্পের হাত ধরবে না।’

সূত্র: অল নিউ গ্ল্যামার

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল


সর্বশেষ সংবাদ