বাংলা ফন্ট

'নির্বাচনে না দাঁড়িয়ে ট্রাম্পের গল্ফ খেলা উচিত'

23-04-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 'নির্বাচনে না দাঁড়িয়ে ট্রাম্পের গল্ফ খেলা উচিত'
ওয়াশিংটন: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাবেক স্ত্রী ইভানা ট্রাম্প বলেছেন, আগামী নির্বাচনে ট্রাম্পের প্রার্থী হওয়া উচিত হবে না। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা বাদ দিয়ে তার উচিত গল্ফ খেলা এবং জীবনকে উপভোগ করা।

শনিবার পেইজ সিক্স নামে একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে ট্রাম্পের প্রথম স্ত্রী এসব কথা বলেন। ২০২০ সালে আমেরিকার পরবর্তী প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠানের কথা রয়েছে।

সাক্ষাৎকারে সঞ্চালককে উদ্দেশ্য করে ইভানা আরও বলেন, ‘আমি আপনাকে বলব- ট্রাম্পের জন্য প্রেসিডেন্ট পদে প্রতিযোগিতা করা জরুরি নয়। তার একটা সুন্দর জীবন আছে এবং তার সবই আছে।

আগামী নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পের বয়স হবে ৭৪ বছর। এ বয়সে তার উচিত হবে গল্ফ খেলা এবং জীবনকে উপভোগ করা। ‘৬৯ বছর বয়সী ইভানা বলেন, ‘২০১৬ সালে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার আগে নিউইয়র্কের এ ধনকুবেরের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালনের বিষয়ে কোনো ধারণা ছিল না।

আমার মনে হয় তার সামান্যই স্বাধীনতা আছে। আমি মনে করি না যে, প্রেসিডেন্ট হিসেবে তাকে কী কী করতে হয় তা তিনি সব জানেন। প্রেসিডেন্টকে অনেক তথ্য জানতে হয়, পুরো বিশ্ব সম্পর্কে খবর রাখতে হয়।’

ইভানা প্রেসিডেন্ট ট্রাম্পের নানা যৌন কেলেঙ্কারি এবং বর্তমান স্ত্রী মেলানিয়া ট্রাম্প সম্পর্কেও কথা বলেন। মারলা ম্যাপলস নামে এক নারীর সঙ্গে অবৈধ সম্পর্কের কথা ফাঁস হওয়ার পর ১৯৯২ সালে ট্রাম্পের সঙ্গে ইভানার ছাড়াছাড়ি হয়ে যায়।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল


সর্বশেষ সংবাদ