বাংলা ফন্ট

পূর্ণ শক্তির দল নিয়েই আসছে জিম্বাবুয়ে

08-01-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

  পূর্ণ শক্তির দল নিয়েই আসছে জিম্বাবুয়ে

ঢাকা: পূর্ণ শক্তির দল নিয়েই বাংলাদেশে আসছে জিম্বাবুয়ে। শ্রীলংকাকে নিয়ে স্বাগতিকদের ত্রিদেশীয় সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছেন তারা। নতুন মুখ স্পিনিং অলরাউন্ডার ব্রেন্ডন মাভুতা ও উইকেটরক্ষক-ব্যাটসম্যান রায়ান মারে। এ ছাড়া ব্রেন্ডন টেলর, গ্রায়েম ক্রেমার, সিকান্দার রাজাদের মতো তারকাও রয়েছেন।

জিম্বাবুয়ের সবশেষ ওয়ানডে সিরিজটি দুর্দান্ত হয়েছে। গত জুলাইয়ে শ্রীলংকাকে ৩-২ ব্যবধানে সিরিজ হারায় তারা। এ নিয়ে বিদেশের মাটিতে প্রথমবারের মতো সিরিজ জয়ের গৌরব অর্জন করে দলটি। সেই দলের প্রায় সবাই রয়েছেন।

দুই নতুন মুখ একেবারে আনকোরা। মাত্র একটি লিস্ট ‘এ’ ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে মাভুতার। আর মারে খেলেছেন দুটি। তবে ‘এ’ দলের হয়ে খেলার অভিজ্ঞতা আছে তাদের।

গত বছর জিম্বাবুয়ে দলে প্রত্যাবর্তন করেছেন ব্রেন্ডন টেলর ও কাইল জার্ভিস। এ ছাড়া হ্যামিলটন মাসাকাদজা, ক্রেগ আরভিন, গ্রায়েম ক্রেমার, সিকান্দার রাজার মতো অভিজ্ঞরাও আসছেন।

ত্রিদেশীয় সিরিজে প্রতিপক্ষদের চমকে দিতে পারেন জিম্বাবুয়ের ব্লেসিং মুজারবানি। তাকে বলা হচ্ছে- দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদা।

বাংলাদেশ, শ্রীলংকা ও জিম্বাবুয়ের মধ্যকার ত্রিদেশীয় সিরিজটি মাঠে গড়াবে আগামী ১৫ জানুয়ারি। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে।

জিম্বাবুয়ে দল : হ্যামিলটন মাসাকাদজা, সলোমন মির, ক্রেগ আরভিন, ব্রেন্ডন টেলর, সিকান্দার রাজা, পিটার মুর, ম্যালকম ওয়ালার, গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), রায়ান মারে, টেন্ডাই চিসুরু, ব্রেন্ডন মাভুতা, ক্রিস্টোফার এমপুফু, চেন্ডাই চাতারা, কাইল জার্ভিস ও ব্লেসিং মুজারবানি।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল


সর্বশেষ সংবাদ