বাংলা ফন্ট

বাঘিনীদের অভিনন্দন জানালেন মাশরাফি-সাকিব

25-12-2017
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

  বাঘিনীদের অভিনন্দন জানালেন মাশরাফি-সাকিব
ঢাকা: সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবলে ভারতকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রাপি অর্জন করে তাক লাগিয়ে দিয়েছি বাংলাদেশের বাঘিনীরা। এমন সাফল্যে ফুটবল ভক্তরা তাদের ফেসবুকে যে যার মতো উচ্ছ্বাস প্রকাশ খুদে বিঘিনীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

সেই কাতারে সামিল হয়েছেন দেশের দুই বড় ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজা ও সাকিব আল হাসান। তারা দু'জনেই নিজেদের ফেসবুক পেজে অভিনন্দিত করেছেন মারিয়া-আঁখিদের।

ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা তার ফেসবুক পেজে লিখেছেন, 'ভারতকে হারিয়ে আজ অপরাজিত চ্যাম্পিয়ন হলো বাংলাদেশ। কত বাধা পাড়ি দিয়ে এসে নিজেকে একজন চ্যাম্পিয়ন হিসেবে তৈরি করা যায়, তা এই বিজয়ী মেয়েদের জীবনগল্পের প্রতিটি প্যারাতে লেখা।’

টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান তার অফিসিয়াল ফেসবুক পেজে লিখেন, 'বাংলাদেশের মেয়েদের অসাধারণ এক শিরোপা অর্জন! মেয়েদের অনূর্ধ্ব-১৫ সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দলকে জানাই প্রাণঢালা অভিনন্দন।’

মেয়েদের সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ রোববার দুপুর ২টায় কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে টুর্নামেন্টের শিরোপা নির্ধারণী ম্যাচটি শুরু হয়। ম্যাচের শুরু থেকেই দারুণ খেলতে থাকে বাংলাদেশের মেয়েরা। ভারতের মেয়েদের সঙ্গে লড়তে থাকে সমান তালে। তবে কাঙ্ক্ষিত গোলটি তারা পায় ম্যাচের ৪১তম মিনিটে।

গোলমুখের জটলা থেকে আনুচিং মারমার নেওয়া শট ভারতীয় গোলরক্ষকের হাতে লেগে ফিরে আসে। আর আলতো ভলিতে ফিরতি বল জালে জড়িয়ে বাংলাদেশকে এগিয়ে নেন শামসুন্নাহার। তার ওই একটি গোলই শেষ পর্যন্ত ম্যাচের ফল নির্ধারণ করে দেয়। এর আগে টুর্নামেন্টের গ্রুপ পর্বের ম্যাচেও ভারতের মেয়েদের ৩-০ গোলে হারিয়েছিল বাংলাদেশের মেয়েরা।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল


সর্বশেষ সংবাদ