বাংলা ফন্ট

অবসর ভেঙে ফিরছেন ডি ভিলিয়ার্স!

23-10-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 অবসর ভেঙে ফিরছেন ডি ভিলিয়ার্স!

ক্রীড়া ডেস্ক: ছিলেন ফর্মের মগডালে, তা সত্ত্বেও ঘটা করে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দেন এবি ডি ভিলিয়ার্স। গেল ২৩ মে তার অবসরের ঘোষণা ভক্ত-সমর্থকদের কাছে আসে অনেকটা বজ্রপাতের মতো হয়ে। তবে আশায় বুক বাঁধতে পারেন তারা। ফের ক্রিকেটে ফিরছেন ৩৬০ ডিগ্রিখ্যাত ব্যাটার!

সম্প্রতি ডি ভিলিয়ার্সকে নিয়ে সংবাদ প্রকাশ করেছে ক্রীড়াবিষয়ক টেলিভিশন চ্যানেল স্পোর্টস তাক। তাতেই তার প্রত্যাবর্তনের আভাস মিলেছে। চ্যানেলটির প্রতিবেদনে জানানো হয়েছে, আগামী জানুয়ারিতে নিজের অবসর নিয়ে নতুন করে ভাবতে পারেন এবি। ফিরতে পারেন আন্তর্জাতিক ক্রিকেটে। একটি বিশ্বকাপ জেতার মনোবাসনা থেকেই হয়তো ফিরবেন তিনি।

ডি ভিলিয়ার্স অবশ্য অবসর নেয়ার সময় জানিয়েছিলেন, আর কোনো দিন আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন না তিনি। দেশের জার্সি গায়ে আর দেখা যাবে না তাকে।

আগামী বছরের মাঝামাঝি সময়ে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে গড়াবে ক্রিকেট বিশ্বকাপ। এর আগে এবি ডি ভিলিয়ার্সের ফেরার সম্ভাবনার খবর জানিয়ে তার ভক্ত-সমর্থকদের মাঝে বাড়তি আশার সঞ্চার করেছে তাক। সবার প্রত্যাশা- ২০১৯ আইসিসি ওয়ানডে বিশ্বকাপে খেলুন এ হার্ড হিটিং ব্যাটসম্যান।

২০০৪ সালে টেস্ট, ২০০৫ সালে ওয়ানডে এবং পরের বছর টি-টোয়েন্টিতে দক্ষিণ আফ্রিকার হয়ে অভিষেক হয় এবি ডি ভিলিয়ার্সের। চলতি বছরের মার্চে অস্ট্রেলিয়ার বিপক্ষে জীবনের শেষ টেস্ট খেলেন তিনি। শেষ ওয়ানডে ম্যাচটি খেলেন গেল ফেব্রুয়ারিতে, ভারতের বিপক্ষে। আর সবশেষ টি-টোয়েন্টি খেলেন ঘরের মাটিতে গেল অক্টোবরে। এর সাক্ষী বাংলাদেশ। ম্যাচটি ছিল টাইগারদের বিপক্ষে।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল


সর্বশেষ সংবাদ