বাংলা ফন্ট

রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

29-09-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ
ঢাকা: ক্রিস্টিয়ানো রোনালদো ও তার স্ত্রী জর্জিনা। বর্তমানে তারা একসঙ্গে আছেন। পর্তুগালের ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর বিরুদ্ধে এবার ধর্ষণের অভিযোগ এনেছেন এক মার্কিন নারী। শুধু তাই নয়, ওই ঘটনা চেপে যাওয়ার জন্য অভিযোগকারীনীকে প্রায় ৩ কোটি ১১ লাখ টাকা দিয়েছিলেন বলে খবর প্রকাশ করে জার্মানির একটি সংবাদমাধ্যম।  
 
খবরে বলা হয়, ৩৪ বছর বয়সী ওই নারীর নাম ক্যাথরিন মায়ারগা। তার দাবি, ২০০৯ সালে ছুটি কাটাতে লাস ভেগাসে গিয়েছিলেন রোনালদো। সেখানে একটি হোটেলে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন পর্তুগাল অধিনায়ক। সন্ধ্যায় একটি পার্টিতে অংশ নেওয়ার পরে তাকে ধর্ষণ করা হয়। এ ঘটনায় ইতিমধ্যে আদালতের দ্বারস্থ হয়েছেন ক্যাথরিন।
 
জার্মানির সংবাদমাধ্যমটি ক্যাথরিনের বক্তব্যের একটি ভিডিও প্রকাশ করে এই অভিযোগের বিষয়টি প্রকাশ্যে এনেছে।
 
আন্তর্জাতিক সংবাদ সংস্থা রয়টার্সের বরাত দিয়ে ডয়েচে ভেল জানায়, রোনালদোর আইনজীবী খ্রিস্টান স্কার্টজ বলেন, অভিযোগটি সত্য নয়। জার্মানির সংবাদমাধ্যমটি কোনো যাচাই না করে শুধুমাত্র ভিত্তিহীন খবর প্রকাশ করেছে। ওই সংবাদমাধ্যমকে আইনি নোটিস পাঠানো হবে বলেও জানানো হয়েছে রোনালদোর পক্ষে।
 
এদিকে ক্যাথরিনের আইনজীবী দাবি করেছেন, যে আর্থিক চুক্তি হয়েছিল তার শর্তপূরণ করা হয়নি। তাছাড়া তার মক্কেলের সঙ্গে সেই শারীরিক সম্পর্কের জন্য প্রচুর শারীরিক সমস্যা হয়েছে। সেকারণেই তারা আদালতের দ্বারস্থ হয়েছেন।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল


সর্বশেষ সংবাদ