বাংলা ফন্ট

ক্রিকেটার মোসাদ্দেকের বিরুদ্ধে যৌতুকের মামলা

27-08-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 ক্রিকেটার মোসাদ্দেকের বিরুদ্ধে যৌতুকের মামলা
ঢাকা: বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকতের বিরুদ্ধে যৌতুকের মামলা হয়েছে। গতকাল রবিবার মামলাটি করেছেন তার স্ত্রী সামিনা শারমীন (সামিয়া)। মামলার চার নম্বর সাক্ষী সামিয়ার ভাই এনামুল হক সুমন গতকাল সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন।

সুমন জানিয়েছেন, গতকাল ময়মনসিংহ সদর থানায় মামলা করা হয়েছে। জেলা ময়মনসিংহের বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলি আদালতে যৌতুক নিরোধ আইনে এ মামলা হয়। মামলার বাদি হয়েছেন মোসাদ্দেকের স্ত্রী। বিবাদি করা হয়েছে মোসাদ্দেক ও তার মা পারুল বেগমকে।

জানা গেছে, মোসাদ্দেক ও সামিয়া পরস্পর খালাতো ভাই-বোন। দুই পরিবারের সম্মতিতে ২০১২ সালে তাদের বিয়ে হয়।

মামলা সম্পর্কে জানতে চাইলে সুমন বলেছেন, জাতীয় দলে সুযোগ পাওয়ার পর থেকেই বদলে যেতে থাকেন মোসাদ্দেক। সংসারে অশান্তি শুরু হয়। বিভিন্ন মেয়েদের সঙ্গে মেলামেশার অভিযোগ আসে এই ক্রিকেটারের বিরুদ্ধে। সামিয়াকে চলে যেতেও বলেছেন তিনি। সর্বশেষ ১০ লাখ টাকা যৌতুক চেয়েছেন মোসাদ্দেক। তা দিতে অক্ষমতা প্রকাশ করলে সামিয়াকে মারধর করেন জাতীয় দলের এই ক্রিকেটার।

সুমন আরও জানান, মোসাদ্দেক-সামিয়ার পারিবারিক ঝামেলার বিষয়টি অবগত আছেন বিসিবির পরিচালক খালেদ মাহমুদ সুজন। ঝামেলা মেটাতে গত ১৫ আগস্ট দুজনকেই ঢাকায় আসতে বলেছিলেন সুজন। কিন্তু সামিয়াকে ঢাকায় আনলেও সুজনের সঙ্গে সাক্ষাত্ করতে দেননি মোসাদ্দেক। এ বিষয়ে জিজ্ঞাসা করতেই সামিয়াকে শারীরিকভাবে নির্যাতন করেন এ তরুণ ক্রিকেটার। যৌতুকের জন্য চাপ সৃষ্টি করেন। এক সপ্তাহের মধ্যে টাকা দিতে বলেন।

এশিয়া কাপের জন্য আজ শুরু হতে চলা ক্যাম্পে যোগ দিতে যাচ্ছেন মোসাদ্দেক। এ বিষয়ে জানতে চাইলে গতকাল তিনি বলেছেন, ‘আসলে ঘটনা সত্য নয়। এক হাতে তালি বাজে না। সময় হলেই সব খোলাসা হবে।’

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল




সর্বশেষ সংবাদ