বাংলা ফন্ট

রোনালদোর গোলে স্তম্ভিত জিদান

04-04-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 রোনালদোর গোলে স্তম্ভিত জিদান
ঢাকা: চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের খেলায় জুভেন্টাসের বিপক্ষে অবিশ্বাস্য এক গোল করে ফুটবল বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন রিয়াল মাদ্রিদ তারকা স্ট্রাইকার ক্রিশ্চিয়ানো রোনালদো। গোলের তাত্ক্ষণিক প্রতিক্রিয়ায় মাথায় হাত দেন স্তম্ভিত রিয়াল বস জিনেদিন জিদান। মুহূর্মুহ করতালীতে ভাসান খোদ জুভেন্টাস সমর্থকরাও। এমনকি জুভেন্টাস গোলরক্ষক বুফনও লাইক বাটন দেখিয়েছেন রোনালদোকে। ৩৪ বছর বয়সে এসে নিজের সেরা সময় পার করা এই স্ট্রাইকার গতকাল গড়েছেন এক অনন্য রেকর্ড। চ্যাম্পিয়নস লিগের ইতিহাসে এর আগে টানা ১০ ম্যাচে যে গোলের দেখা পায়নি কেউ।

গতরাতে ম্যাচের শুরুতেই দলকে এগিয়ে দেন এই মহাতারকা। ডি বক্সের ভেতর ইসকোর পাসে পা ছুঁইয়ে বল পাঠান বুফনের জালে। সেই সূত্রে স্বস্তিতেই ছিলো অতিথিরা। কিন্তু তারপরও গোলের পিপাসা মেটেনি রোনালদোর। গোলমুখে একটি ক্রস দেন দানি কারভাহাল। অনেক উপরের বলটাতে হয়তবা হেড করার কল্পনা করা যেত, কিন্তু রোনালদো যা করলেন তা ছিলো অবিশ্বাস্য। লাফিয়ে উঠে বাইসাইকেল কিকে বল পাঠান জুভেন্টাসের জালে। তখন নীরব দর্শক হয়ে দাঁড়িয়ে বুফন। ভাবলেশহীন দেখা যায় তাকে। মাথায় হাত উঠে যায় জিদানে। গ্যালারিতে তখন সবাই হাততালীতে ব্যস্ত। জার্সি ছাড়া বোঝার উপায় ছিলোনা যে মাঠে জুভেন্টাসেরও দর্শক আছে!!!
 
এই ম্যাচে ৩-০ গোলের জয়ে সেমিফাইনালে এক পা দিয়েই রাখলো রিয়াল মাদ্রিদ। আজ রাতে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের লড়াইয়ে নামবে আরেক স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। তাদের প্রতিপক্ষ রোমা।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল

সর্বশেষ সংবাদ