বাংলা ফন্ট

দিনাজপুরের পীর ফরহাদের ঘাতক মুরিদ গ্রেফতার

20-03-2017
ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

দিনাজপুরের পীর ফরহাদের ঘাতক মুরিদ গ্রেফতার
নিউজ ডেস্ক: দিনাজপুরের কথিত পীর ফরহাদ হোসেন হত্যার হত্যার মূলঘাতক মুরিদ শফিকুল ইসলাম বাবুকে (৪২) কুড়িগ্রাম থেকে গ্রেফতার করেছে র‌্যাব।
 
সোমবার ভোরে কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাট বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
 
গ্রেফতার শফিকুল ইসলাম বাবু দিনাজপুর বোচাগঞ্জ থানার দৌলা এলাকার আজিমুদ্দিনের ছেলে।এ নিয়ে কুড়িগ্রাম থেকে হত্যাকাণ্ডে জড়িত দুইজনকে গ্রেফতার করা হল।
 
এরআগে ১৫ মার্চ একই উপজেলার সীমান্তবর্তী পাথরডুবি ইউনিয়নের দক্ষিণ পাথরডুবি গ্রামের নিজ বাড়ি থেকে এছাহাক আলী (৫৭) নামে অপর এক সন্দেহভাজন পীরকে আটক করে কুড়িগ্রাম পুলিশ।
 
রংপুর র‌্যাব-১৩ এর এএসপি আবদুল মান্নান জানান, সফিকুল হতাকাণ্ডের মূলঘাতক। ঘটনার পর থেকে তিনি কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় আত্মগোপনে ছিলেন। গোপন সংবাদে সোমবার ভোরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
 
কুড়িগ্রাম সদর থানার ওসি আবদুস সোবহান জানান, পীর ফরহাদ হোসেন হত্যার মূলঘাতক শফিকুল ইসলাম বাবু। তাকে রংপুর র‌্যাব কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
 
উল্লেখ্য,  ১৩ মার্চ  সোমবার রাতে বোচাগঞ্জ উপজলোর দৌলা এলাকায় পীর ফরহাদ হাসান চৌধুরী ও তার পালিত কন্যা গৃহপরিচারিকা রূপালি বেগমকে গুলি ও জবাই করে হত্যা করে দুর্বৃত্তরা।
 
নিহত ফরহাদ হাসান চৌধুরী (৬৮) দৌলা খানকার পীর হিসেবে পরিচিত। তিনি দিনাজপুর পৌর বিএনপি’র সাবেক সভাপতি। পৌর মেয়র পদে নির্বাচন করে দলীয় কোন্দলের কারণে হেরে যান। নির্বাচনে পরাজিত হয়ে নিস্কৃয় ভূমিকা পালন করেন।
 
নিহত নারী মুরিদ রূপালী বেগম (২২) বোচাগঞ্জ এলাকার হোসেন আলীর কন্যা। রূপালী ফরহাদ হোসেন চৌধুরীর গৃহর্কমী ছিলেন।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইচএমএল


সর্বশেষ সংবাদ