বাংলা ফন্ট

ভোলায় ২৪৮ শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান

23-01-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

ভোলায় ২৪৮ শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান
ভোলা: জেলায় ২৪৮ শিক্ষার্থীর মাঝে জেলা পরিষদ মেধাবী শিক্ষা বৃত্তি ও ড. কামরুল আলম মেধাবী বৃত্তি প্রদান এবং ১১৮ শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে জেলা পরিষদ চত্বরে জেলা পরিষদের আয়োজনে এ বৃত্তি প্রদান করা হয়।

অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়ার মেলবোর্নে অবস্থিত মোনাশ বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. কামরুল আলম। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ভোলার জেলা প্রশাসক মোহা. সেলিম উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা সরকারি কলেজের অধ্যক্ষ পারভীন আখতার, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব। স্বাগত বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভোলা চেম্বার অব কমার্সের পরিচালক মো. শফিকুল ইসলাম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, জেলা আওয়ামী যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু প্রমূখ।

অনুষ্ঠানে জেলা পরিষদের পক্ষ থেকে এইচএসসিতে জিপিএ ফাইভ প্রাপ্ত ২০৯জন শিক্ষার্থীকে ৩ হাজার টাকা ও ডিগ্রি সমমানের পরীক্ষায় জিপিএ ফাইভ প্রাপ্ত ২২জন শিক্ষার্থীকে ৪ হাজার টাকা করে বৃত্তি ও সনদ প্রদান করা হয়। সেই সাথে মোনাশ বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. কামরুল আলমের পক্ষ থেকে ১৭ জন শিক্ষার্থীকে ৩হাজার টাকা করে বৃত্তি প্রদান করা হয়েছে। এছাড়াও ভোলার ১১৮টি শিক্ষা প্রতিষ্ঠানে জেলা পরিষদের পক্ষ থেকে বিভিন্ন ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

এসময় জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু আগামী বছর থেকে জেলা পরিষদের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের ৫ হাজার টাকা করে বৃত্তি প্রদানের ঘোষণা দেন।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল



সর্বশেষ সংবাদ