বাংলা ফন্ট

ঢাকা উত্তরের আ.লীগের মেয়র প্রার্থীর দৌড়ে এগিয়ে রাসেল আশেকী

31-12-2017
নিজস্ব প্রতিবেদক, ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

ঢাকা উত্তরের আ.লীগের মেয়র প্রার্থীর দৌড়ে এগিয়ে রাসেল আশেকী
ঢাকা উত্তর সিটি কর্পোরেশন উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের  মেয়র মনোনয়ন প্রত্যাশীদের চলছে জোড় প্রচেস্টা ও প্রচারনা।উত্তরের সাধারন নাগরীক, দলয়ীয় নেতা-কর্মী এবং বিভিন্ন পেশাজীবীদের সাথে মত বিনিময় করছেন সম্ভাব্য প্রর্থীরা। 
ঘুরে ফিরে কবি এবং সাংস্কৃতিক ব্যক্তিত্ব রাসেল আশেকী ও ব্যবসায়ী আতিকুল ইসলামের নাম আসছে নানা আলোচনায়।ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে যেহেতু স্বচ্ছল নাগরীকদের সংখ্যা বেশি কাজেই ব্যবসায়ী আতিকুল ইসলামের প্রতি তাদের আগ্রহ একটু কম।সে তুলনায় অনেক এগিয়ে রাসেল আশেকী।

' গড়বো শান্তির শহর/হাসবে বাংলাদেশ ' স্লোগানে চলছে তার প্রচারণা।গত বৃহস্পতিবার রাসেল  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে তাঁর কার্যালয়ে দেখা করেন এবং দোয়া গ্রহণ করেন। প্রধানমন্ত্রী তাঁর আস্থাভাজন এই কবিকে হাসিমুখে গ্রহণ করেন এবং উত্তর শহরবাসীর স্বপ্নপূরণের জন্য কাজ করে যেতে বলেন। 
উল্লেখ্য, রাসেল আশেকী প্রধানমন্ত্রীর দীর্ঘদিনের সুপরিচিত, পরীক্ষিত ও আস্থাভাজন । আওয়ামী লীগ নেতা-কর্মীদের কাছে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার খাঁটি ভক্ত  হিসেবে জনপ্রিয়।
 গত শনিবার বাংলা একাডেমির বার্ষিক সম্মলন প্রাঙ্গনে রাসেল আশেকী মত বিনিময়  করেন বাংলাদেশের সব প্রজন্মের কবি লেখক শিল্পী ও সাংস্কৃতিক ব্যক্তিদের সাথে।  তারা সম্মিলিতভাবে রাসেল আশেকীকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী হিসেবে  সমর্থন করেন এবং সাথে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। আজ সারাদিন রাসেল নানান পেশাজীবীদের সাথে মত বিনিময় করেন এবং সমর্থন নেন।  ব্যবসায়ী আতিকুল ইসলামের চেয়ে রাসেল আশেকী এই মুহূর্তে বেশি আলোচিত । 
সূত্রমতে, আওয়ামী লীগের মেয়র-টিকিট রাসেল আশেকীর হাতে আসার সম্ভাবনাই বেশি।

সর্বশেষ সংবাদ