বাংলা ফন্ট

কাঠগড়ায় দাঁড়ানোর প্রস্তুতি নেন: প্রধানমন্ত্রীকে দুদু

16-04-2017
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 কাঠগড়ায় দাঁড়ানোর প্রস্তুতি নেন: প্রধানমন্ত্রীকে দুদু
ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, নিখোঁজ ইলিয়াস আলীকে ফিরিয়ে দিতেই হবে। অন্যথায় আপনাকে চরম মূল্যে ক্ষতিপূরণ দিতে হবে। আপনাকে এর জন্য জবাবদিহি করতেই হবে।

রবিবার দুপুরে ঢাকা রিপোর্টাস ইউনিটিতে বিএনপি নেতা এম ইলিয়াস আলী নিখোঁজের পাঁচ বছর পালন এবং অবিলম্বে তাকে ফিরিয়ে দেয়ার দাবিতে প্রতিবাদী যুব সমাবেশে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে শামসুজ্জামান দুদু বলেন, আপনি কাঠগড়ায় দাঁড়ানোর প্রস্তুতি নেন। এটা হবেই। বাংলাদেশ সত্য হলে, স্বাধীনতা-গণতন্ত্র সত্য হলে, এটা হবেই। আইনের কাঠগড়ায় নিখোঁজদের স্বজনরা যখন আপনাকে দাঁড় করাবেন, তখন কী করবেন?

তিনি আরো বলনে, এসব করতে হলে বিএনপিকে রাষ্ট্র ক্ষমতায় বসতে হবে। এজন্য জাতীয় ঐক্যের মাধ্যমে বিএনপিকে রাষ্ট্র ক্ষমতায় বসাতে হবে।

দুদু বলেন, পাকিস্তানের ভূমিকার কারণে স্বাধীন বাংলাদেশ হলো। তখন কি এতো ছাত্রনেতাকে গুম করা হয়েছিল? মনে হচ্ছে আমরা বাতাসের সাথে যুদ্ধ করছি।

তিনি বলেন, সরকার পরিবর্তনের নেতৃত্ব বিএনপি দিচ্ছে, দিবে। আমরা আইনের শাসন প্রতিষ্ঠার মাধ্যমে সে লক্ষ্যে পৌঁছে যাব।

বিএনপি নেতা আবু নাসের রহমতুল্লাহের সভাপতিত্বে প্রতিবাদী যুব সমাবেশে আরো বক্তব্য রাখেন দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আহমদ আজম খান, যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সারোয়ার প্রমুখ।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইচএমএল

সর্বশেষ সংবাদ