বাংলা ফন্ট

বিএনপি প্রার্থীরা মাঠে নেই, আছেন কূটনৈতিক মিডিয়ার সঙ্গে: কাদের

20-12-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 বিএনপি প্রার্থীরা মাঠে নেই, আছেন কূটনৈতিক মিডিয়ার সঙ্গে: কাদের

নোয়াখালী: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অবান্তর ও ভুয়া অভিযোগ তুলে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর অজুহাত খুঁজছে বিএনপি। নির্বাচনী প্রচারণায় তাদের প্রার্থীরা মাঠে নেই, আছেন কূটনৈতিক মিডিয়ার সঙ্গে।

বৃহস্পতিবার সকালে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের কোম্পানীগঞ্জে বজলুর রহমান বাজারে এক পথসভায় তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর অজুহাত খুঁজছে। নিশ্চিত পরাজয় হবে জেনে নির্বাচন নিয়ে মিথ্যাচার ও ভিত্তিহীন অভিযোগ তুলছে। দিন যতই যাচ্ছে ততই তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ছে। ভোটের বাজারে তাদের ভাঙাহাট জমছে না। সেই কারণে তারা এসব অবান্তর ও ভুয়া অভিযোগ তুলছে।

মন্ত্রী তার প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদের সমালোচনা করে বলেন, তিনি বলছেন তাকে প্রচারণায় বাধা দেয়া হচ্ছে। তার এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি উনাকে আওয়ামী লীগের নেতাকর্মীরা কোনো প্রকার বাধা দিচ্ছেন না।

তিনি আরও বলেন, দেখেন তিনি (ব্যারিস্টার মওদুদ আহমদ) কোথায় যাচ্ছেন, কয়জন লোক হচ্ছে। তাকে এই এলাকার লোকজন আর চাচ্ছেন না। উনার কোনো কর্মী নেই। উনার বেলা শেষ।

এসময় সেখানে উপস্থিত ছিলেন- নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি নুরুল করিম জুয়েল, সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপকি নুর এ মাওলা রাজু প্রমুখ।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল



সর্বশেষ সংবাদ