বাংলা ফন্ট

'বিএনপির জনসভার পাল্টা কর্মসূচি দেবে না আ’লীগ'

26-09-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 'বিএনপির জনসভার পাল্টা কর্মসূচি দেবে না আ’লীগ'

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী ২৯ তারিখে ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির জনসভার অনুমতি দেয়া হয়েছে। সেখানে আওয়ামী লীগ পাল্টাপাল্টি কোনো কর্মসূচি দেবে না। তবে জনসভাকে ঘিরে যদি বিশৃঙ্খলা সৃষ্টি করা হয় তাহলে আইনশৃঙ্খলা বাহিনী কঠোরভাবে দমন করবে।

বুধবার দুপুরে রাজবাড়ীর পাংশা উপজেলার গোপালপুর উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি একটি ভুয়া দল। এই দলের সব কর্মকাণ্ড জেলে আটকে আছে।

তিনি বলেন, অক্টোবর মাসে আওয়ামী লীগ পার্লামেন্টারি বোর্ডের সভায় সভা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রার্থীদের মনোনয়ন ঘোষণা করবেন। বিলবোর্ড করে ছবি দিয়ে মনোনয়ন পাওয়া যাবে না। আগামীতে নৌকার পক্ষে আবার জয় হবে।

পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল মোর্শেদ আরুজের সভাপতিত্বে জনসভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলা চেয়ারম্যান সদর উদ্দিন খান এবং সাধারণ সম্পাদক মো. আজগর আলী প্রমুখ বক্তব্য দেন।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সকাল ১১টায় হেলিকপ্টারযোগে ঢাকা থেকে রাজবাড়ীর পাংশায় আসেন। এরপর সেখানে তিনি রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের শিয়ালডাঙ্গি-থেকে রাজবাড়ী তালতলা পর্যন্ত প্রায় ৩৪ কিলোমিটার সড়ক সংস্কার ও প্রশস্তকরণ কাজের উদ্বোধন করেন।

বিকালে তিনি রাজবাড়ী বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে মাঠে কর্মিসভায় প্রধান অতিথি হিসেবে যোগদান শেষে আকাশপথে ঢাকায় ফিরে যান।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল


সর্বশেষ সংবাদ