বাংলা ফন্ট

ঢাকা উত্তর বিএনপির নবগঠিত কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

06-06-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 ঢাকা উত্তর বিএনপির নবগঠিত কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

ঢাকা: ঢাকা মহানগর উত্তর বিএনপির নবগঠিত কমিটি বাতিলের দাবিতে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল করেছেন সংগঠনটির পদবঞ্চিত নেতাকর্মীরা।

সরেজমিনে দেখা গেছে, সকাল সোয়া ১১ টা মহানগর উত্তর বিএনপির কমিটি বাতিলের দাবিতে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ব্যানারসহ বিক্ষোভ মিছিল বের করে সংগঠনটির নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিল থেকে নেতাকর্মীরা অবৈধ কমিটি মানি না মানবো না, কাইয়ুম-হাসানের কমিটি মানি না মানবো নাসহ বিভিন্ন স্লোগানে রাজপথ মুখরিত করে তুলেন।

বিক্ষোভ মিছিল থেকে নেতাকর্মীরা ঘোষিত নগর বিএনপির কমিটিকে পকেট কমিটি হিসেবে অ্যাখায়িত করেন।

এসময় পুলিশ পিছন থেকে ধাওয়া দিয়ে মিছিলটি পণ্ড করে  দেন। বিক্ষোভ মিছিল থেকে এসময় মহানগর বিএনপির তিনজন নেতাকর্মীকে আটক করে পল্টন থানায় নিয়ে যায় পুলিশ। তবে আটককৃতদের নাম জানা যায়নি।

নগর বিএনপির সহ-সভাপতি ফেরদৌস আহমেদ মিষ্টি, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম পারভেজ, সাংগঠনিক সম্পাদক সোহেল রহমানেরর নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

অপরদিকে নগর বিএনপির নতুন কমিটি পদ পাওয়া নেতারা দুপুর ১২ টার দিকে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দাঁড়িতে বিভিন্ন স্লোগান দেন। পরে তারা বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

গত ৩ জুন ঢাকা মহানগর উত্তর বিএনপির থানা এবং ওয়ার্ড পর্যায়ের বিভিন্ন কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা পর থেকেই সংগঠনটির নেতাকর্মীরা অভিযোগ করে আসছেন, নগর বিএনপির উত্তরের সভাপতি এম এ কাইয়ুম ও সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান অর্থের বিনিময়ে কমিটিতে পদ দিয়েছেন।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল






সর্বশেষ সংবাদ