বাংলা ফন্ট

কুষ্টিয়ায় রান্নাঘরে বিষধর ২৮ গোখরা!

10-07-2017
নিজস্ব প্রতিনিধি ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 কুষ্টিয়ায় রান্নাঘরে বিষধর ২৮ গোখরা!
কুষ্টিয়া: রাজশাহীর পর এবার কুষ্টিয়ার মিরপুরে এক বাড়ির রান্নাঘর থেকে মিললো ২৮টি বিষধর গোখরা সাপ। এরমধ্যে রয়েছে ২৭টি বাচ্চা আর একটি মা গোখরা।

স্থানীয়রা বাচ্চাগুলোকে মেরে ফেলেছেও মা সাপটিকে জীবিত রেখেছে।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সদরপুর ইউনিয়নের সদরপুর স্কুল পাড়ার নাজমুল ইসলাম লিটনের রান্নাঘর থেকে সাপের বাচ্চাগুলো মারা হয়।

এ বিষয়ে বাড়ির মালিক নাজমুল ইসলাম লিটন বলেন, সকালে দুটি গোখরা সাপের বাচ্চা বাইরে দেখা যায়। এরপর রান্নাঘরের ভেতরে আরো দুটি সাপের বাচ্চা দেখা যায়। পরে রান্নাঘরের মাটি খুঁড়ে একে একে ২৭টি বাচ্চা পাওয়া যায়। পরে স্থানীয় এক সাপুড়েকে খবর দিলে তিনি এসে মাটি খুঁড়ে মা সাপটি ধরে ফেলে।

সাপুড়ে ফিরোজ বলেন, আমি আসার আগেই গোখরা সাপের ২৭টি বাচ্চা মেরে ফেলেছে স্থানীয়রা। পরে মা সাপটি আমি জীবিত অবস্থায় ধরে ফেলি।

একসঙ্গে এতো সাপের বাচ্চা ও মা সাপ দেখতে বিভিন্ন এলাকা থেকে ছুটে আসছেন নাজমুল ইসলাম লিটনের বাড়িতে।

উল্লেখ্য, এর আগে গত ৬ জুলাই সন্ধ্যা থেকে ৭ জুলাই (শুক্রবার) গভীর রাত পর্যন্ত রাজশাহীর তানোর উপজেলার সদর পৌরসভা এলাকার ভদ্রখণ্ড গ্রামে মারা হয়েছে ১২৫টি বিষধর গোখরা সাপের বাচ্চা। ঐ গ্রামের কৃষক আক্কাস আলীর রান্নাঘর থেকে সাপগুলো মারা হয়।

তারও দুদিন আগে ৪ জুলাই রাত ১২টার দিকে রাজশাহী মহানগরীর বুধপাড়া এলাকার মাজদার আলীর শোয়ার ঘরে এক এক করে মারা হয় ২৭টি গোখরা সাপ।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইচএমএল

সর্বশেষ সংবাদ