বাংলা ফন্ট

কারাগার থেকে মুক্তির পর ‘বন্দুকযুদ্ধে’ নিহত মুক্তার

09-05-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

   কারাগার থেকে মুক্তির পর ‘বন্দুকযুদ্ধে’ নিহত মুক্তার

যশোর: যশোরে কারাগার থেকে মুক্তির একদিন পরই কথিত গোলাগুলিতে একজন নিহত হয়েছেন। নিহত মুক্তার হোসেন (৫০) যশোরের মণিরামপুর উপজেলার রতনদিয়া গ্রামের হাবিববুর রহমান হবির ছেলে।
 
বুধবার ভোরে যশোরের পুলেরহাট-রাজগঞ্জ সড়কের হানুয়ার এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশের দাবি দু’দল ডাকাতের বন্দুকযুদ্ধে মুক্তার হোসেন নিহত হয়েছে। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, চাঁদাবাজিসহ অন্তত ১০টি মামলা রয়েছে।
 
মণিরামপুর থানার ওসি মোকাররম হোসেন জানান, বুধবার ভোরে যশোরের পুলেরহাট-রাজগঞ্জ সড়কের হানুয়ার এলাকায় দু’দল ডাকাত ও সন্ত্রাসীর মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মুক্তারের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে। এ সময় সেখান থেকে ২টি গুলির খোসাও জব্দ করা হয়েছে।
 
ওসি আরও জানান, গত একমাসের মধ্যে ওই স্পটে ডাকাতরা ২-৩ দিন গাছ কেটে সড়ক ডাকাতির প্রস্তুতি নিয়েছিল। কিন্তু পুলিশি তৎপরতার কারণে তাদের সেই চেষ্টা ব্যর্থ হয়েছে। নিহত মুক্তারের বিরুদ্ধে ২টি হত্যাসহ অন্তত ১০টি মামলা রয়েছে।
 
নিহতের স্ত্রী সুমি খাতুন সাংবাদিকদের জানিয়েছেন, গত ১ অক্টোবর মুক্তারকে যশোরের চুড়ামনকাটি এলাকা থেকে পুলিশ আটক করেছিল। এরপর থেকে সে কারাগারেই ছিল। মঙ্গলবার সে জামিনে মুক্তি পায়। নিহত মুক্তারের মা শহরবানু অভিযোগ করেছেন, তাদের এলাকার লতিফ খোড়া, বিল্লাল, মোস্ত ও তাদের লোকজনদের সাথে মুক্তারের বিরোধ রয়েছে। এর জের ধরে তারা মুক্তারকে খুন করেছে।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল


সর্বশেষ সংবাদ