বাংলা ফন্ট

রাজশাহীর বিনোদন কেন্দ্রগুলোতে মানুষের ঢল

29-06-2017
ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

রাজশাহীর বিনোদন কেন্দ্রগুলোতে মানুষের ঢল

রাজশাহী : চলছে ঈদের আমেজ। রাজশাহী মহানগরীর বিনোদন কেন্দ্রগুলোতে রয়েছে দর্শকদের উপচে পড়া ভিড়। পরিবার পরিজন কিংবা প্রিয়জন সঙ্গে নিয়ে মানুষ জমাচ্ছেন বিভিন্ন বিনোদন কেন্দ্রে। দর্শনার্থীদের আগমনে অনেকটাই মুখোরিত বিভিন্ন বিনোদন কেন্দ্র।
 
বৃহস্পতিবার মহানগরীর পদ্মাগার্ডেন, শহীদ কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান, শহীদ জিয়া শিশু পার্ক ও ভদ্রা শিশু পার্কসহ বিভিন্ন বিনোদন কেন্দ্রগুলোতে গিয়ে দেখা যায়, সেখানে দর্শনার্থীদের ব্যাপক ঢল। নগরীর বিভিন্ন এলাকা থেকে শুরু করে জেলার বিভিন্ন স্থানের মানুষের সমাগম হয়েছে এসব স্থানগুলোতে। ঈদের ছুটিতে রাজশাহীর বাইরে থেকে আসা মানুষ দীর্ঘ দিনপর এসে আনন্দ উপভোগ করতে আসছেন পরিবার নিয়ে।
 
নগরীর শহীদ কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যানে দর্শনার্থীরা দূরদুরান্ত থেকে এসেছেন বাড়তি বিনোদনের জন্য। কেন্দ্রীয় উদ্যানের ভেতর ছিল লোকারণ্য। তবে সকালে সেখানে পরিবারের চেয়ে যুবকদের আধিক্য ছিল বেশি। বিকালে শহীদ জিয়া শিশু পার্ক এবং ভদ্রা পার্কেও ছিল দর্শনার্থীদের ভিড়। ছোট শিশুদের পদচারণায় পার্কগুলো যেন প্রাণ ফিরে পেয়েছে।
 
শহীদ জিয়া শিশু পার্কে বেড়াতে আসা দর্শনার্থী আহসানুল হাবিব বলেন, উৎসবের দিনগুলো ছাড়া বিনোদন স্থানগুলোতে আসা সম্ভব হয় না। ঈদের ছুটি পেয়ে বাচ্চাদের সাথে নিয়ে এসেছি। যান্ত্রিক জীবন ছেড়ে খোলামেলা এক পরিবেশে এসে ভালই লাগছে।

এদিকে বেলা বাড়ার সাথে সাথে ভিড় বাড়তে থাকে পদ্মা পাড়ে। নগরীর প্রধান এই বিনোদন কেন্দ্রে নিত্যদিনের চেয়ে জনসমাগম ছিল কয়েকগুণ বেশি। বিকেল থেকেই এখানে দলে দলে ছুটে আসেন বিনোদন প্রেমীরা। অনেকেই ছুটে যান পদ্মার চরে। আনন্দ ভ্রমনে নৌকার মাঝি গুলোও দম ফেলার সময় পাচ্ছিলেন না।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইচএমএল


সর্বশেষ সংবাদ