বাংলা ফন্ট

হুমায়রা হত্যার ঘটনায় বখাটে ইয়াহিয়া গ্রেপ্তার

21-12-2017
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 হুমায়রা হত্যার ঘটনায় বখাটে ইয়াহিয়া গ্রেপ্তার
দিরাই: সুনামগঞ্জের দিরাইয়ে স্কুলছাত্রী হুমায়রা আক্তার মুন্নি খুনের আলোচিত মামলার প্রধান আসামি সেই বখাটে ইয়াহিয়া সর্দারকে সিলেট থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার দিনগত রাত ১টার দিকে মহানগরীর জালালাবাদ থানার মাসুক বাজার এলাকার দরশা গ্রামের একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে গ্রেপ্তারে তথ্যপ্রযুক্তির সাহায্য নেয়া হয়।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান। পরে সাংবাদিকদের সামনে উপস্থাপন করা হয় ইয়াহিয়াকে।

পুলিশ সুপার জানান, মুন্নি হত্যার পর সুনামগঞ্জ জেলা পুলিশের পাঁচটি দল ইয়াহিয়াকে গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চালায়।

গ্রেপ্তার অভিযানে নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ হাবিবুল্লাহ, বেলায়েত শিকদার, দিরাই থানার ওসি মোস্তফা কামাল।

উল্লেখ্য, গত ১৬ ডিসেম্বর রাতে দিরাই পৌরসভার আনোয়ারপুর গ্রামের মদনী মহল্লা এলাকায় বাসায় ঢুকে ছুরিকাঘাত করে দশম শ্রেণির ছাত্রী হুমায়রা আক্তার মুন্নিকে খুন করে তার কথিত প্রেমিক ইয়াহিয়া সর্দার।

এ ঘটনায় মুন্নির মা বাদী হয়ে ইয়াহিয়াসহ দুজনকে আসামি করে দিরাই থানায় মামলা করেন।

ঘটনার পাঁচ দিনের মাথায় আলোচিত এ খুনের প্রধান আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে অপর আসামি তানভীরকে গ্রেপ্তার করে পুলিশ।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল


সর্বশেষ সংবাদ