বাংলা ফন্ট

খালেদা জিয়ার গাড়িবহরে হামলার দায় স্বীকার শ্রমিক দল নেতার

02-11-2017
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

খালেদা জিয়ার গাড়িবহরে হামলার দায় স্বীকার শ্রমিক দল নেতার
ঢাকা: কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্প থেকে ফেরার পথে ফেনীতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে হামলার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন শ্রমিক দল নেতা নূর সালাম মিলন।
 
তিনি ফেনী জেলা শ্রমিক দলের সহসভাপতি ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের ফেনী জেলার সভাপতি।
 
বুধবার সন্ধ্যা ৭টায় ফেনীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসেনের আদালতে দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন মিলন।
 
জানা গেছে, খালেদা জিয়ার গাড়িবহরের পাশে অগ্নিসংযোগ ও হামলার ঘটনায় বুধবার মিলনসহ বিএনপির ১৩ নেতাকর্মীকে গ্রেফতার করে ফেনী মডেল থানা পুলিশ।
 
এর পর সন্ধ্যায় আদালতে জবানবন্দি দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ভিপি জয়নাল আবেদিনের অনুসারী বলে পরিচিত শ্রমিক নেতা মিলন।
 
উল্লেখ্য, খালেদা জিয়ার গাড়িবহরে হামলার ঘটনায় ফেনী মডেল থানায় ২৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৩৫-৪০ জনকে আসামি করে মামলা করেন এসআই নুরুদ্দিন।
 
এ মামলায় জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক নাসিরউদ্দিন খন্দকার ও জেলা ছাত্রদলের একাংশের ছাত্রদল সভাপতি নাইমউল্লা চৌধুরী পরাগ, ওপর অংশের সভাপতি মেজবাহ উদ্দিনসহ ছাত্রদল-যুবদলের ২৯ জনের নাম উল্লেখ করা হয়েছে বলে জানান ফেনী মডেল থানার ওসি রাশেদ খান চৌধুরী।
 
তিনি বলেন, এ মামলায় ১৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে বলে জানান তিনি।
 
গ্রেফতারকৃতদের মধ্যে শ্রমিক দল নেতা মিলন ছাড়াও ফুলগাজী উপজেলা ছাত্রদলের সভাপতি কামাল হোসেন, ছাগলনাইয়া উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক জাফর আহমদ এবং সোনাগাজী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি দুলালের  নাম জানা গেছে।
 
উল্লেখ্য, গত শনিবার চট্টগ্রামে যাওয়ার পথে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে থাকা সাংবাদিকদের ওপর হামলার ঘটনা ঘটে।
 
এ ঘটনায়ও ফেনী সদর মডেল থানায় মামলা হয়েছে। ফেনী সদর কোর্ট ইন্সপেক্টর নাজিবুল ইসলামের করা এ মামলায় ২০-২৫ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করা হয়েছে।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল


সর্বশেষ সংবাদ