বাংলা ফন্ট

ছাগলনাইয়ায় টানা বৃষ্টিতে তলিয়ে গেছে নিম্নাঞ্চল

24-07-2017
নিজস্ব প্রতিনিধি ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

  ছাগলনাইয়ায় টানা বৃষ্টিতে তলিয়ে গেছে নিম্নাঞ্চল
ফেনী:‌ টানা বৃষ্টি, পাহাড়ী ঢল ও মুহুরী নদীর বাঁধ ভেঙে পানিতে ছাগলনাইয়া উপজেলার নিম্নাঞ্চল তলিয়ে গেছে। পানির নীচে তলিয়ে রয়েছে মহামায়া ইউনিয়নের এলনা পাথর, পশ্চিম দেবপুর, মাটিয়াগোধা ও উত্তর সতর গ্রাম, ছাগলনাইয়া পৌরসভার দক্ষিণ সতর, বাঁশপাড়া, উত্তর পানুয়া ও পশ্চিম ছাগলনাইয়া ওয়ার্ড, রাধানগর ইউনিয়নের নিজপানুয়া, কাশিপুর, লক্ষ্মীপুর ও নিচিন্তা গ্রাম। বন্যায় জনজীবনে চরম দুর্ভোগ নেমে আসে।

শত শত পরিবার পানিবন্দি। গ্রামের কৃষকদের রোপণকৃত সবজি ক্ষেত ও ধানক্ষেত পানির নিচে তলিয়ে যাওয়ায় এবং মাছ চাষিদের পুকুর ডুবে মাছ ভেসে যাওয়ায় কৃষক ও মাছ চাষিরা দিশেহারা হয়ে পড়েছে। রাস্তাঘাট পানিতে তলিয়ে যাওয়ায় সকল প্রকার সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল গত শনিবার সারাদিন মহামায়া ইউনিয়নের বন্যাকবলিত পশ্চিম দেবপুর ও এলনা পাথর গ্রামসহ বিভিন্ন এলাকায় পানিবন্দি মানুষের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণসামগ্রী বিতরণ করেন।

ত্রাণসামগ্রী বিতরণ দলে অংশ নেন, মহামায়া ইউনিয়নের চেয়ারম্যান গরীব শাহ হোসেন বাদশা চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ইলিয়াছ হোসেন সোহাগ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাস্টার আবুল কালাম, ফেনী জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সদস্য সচিব মোহাম্মদ শেখ কামাল, ছাগলনাইয়া প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোস্তফা, সাবেক সভাপতি মুহাম্মদ আবুল হাসান, সাধারণ সম্পাদক এবিএম নিজাম উদ্দিন, ইউপি মেম্বার ওবায়দুল হক মজুমদার, ফরিদ আহাম্মদ, মো. নুরুল করিম চৌধুরী সবুজ, মো. জমির উদ্দিন পাটোয়ারী বাবু, মহিলা ইউপি মেম্বার সুরমা আক্তার, সেলিনা আক্তার ও আয়শা আক্তার।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইচএমএল


সর্বশেষ সংবাদ