বাংলা ফন্ট

মালয়েশিয়ান স্ত্রীকে বিমানবন্দরে রেখে স্বামী উধাও

03-07-2017
নিজস্ব প্রতিনিধি ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

  মালয়েশিয়ান স্ত্রীকে বিমানবন্দরে রেখে স্বামী উধাও
চট্টগ্রাম: মালয়েশিয়ার নাগরিক স্ত্রীকে বেড়ানোর কথা বলে ঢাকা থেকে চট্টগ্রামে এনে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় ফেলে রেখে পালিয়ে গেছে স্বামী। এক মাস আগে স্বামীর সঙ্গে তিনি বাংলাদেশে এসেছিলেন। তার শ্বশুরবাড়ি ফরিদপুরে।

শুক্রবার রাতে স্বামীর সঙ্গে তার মালয়েশিয়া যাওয়ার কথা ছিল। কিন্তু বিমানবন্দরে স্বামী তাকে ফেলে পাসপোর্টসহ অন্য কাগজপত্র নিয়ে উধাও হয়ে যান বলে পুলিশের কাছে অভিযোগ করেছেন তিনি।

উদ্দেশ্যহীন ঘোরাফেরার সময় পুলিশ শনিবার রাতে নুর সুফা (২৪) নামে ওই নারীকে আটক করে রোববার আদালতে পাঠায়। কোনো ধরনের কাগজপত্র দেখাতে না পারায় আদালত তাকে কারাগারে পাঠান।

পুলিশ জানায়, ওই নারী দাবি করেছেন, ৫ বছর আগে ফরিদপুরের এক বাসিন্দা সঙ্গে বিয়ে হয় মালয়েশিয়ার ওই নারীর। শনিবার সকালে ঢাকা থেকে পতেঙ্গা সমুদ্রসৈকত, বাটারফ্লাই পার্কসহ চট্টগ্রামের পর্যটন এলাকাগুলো ঘুরে দেখানোর কথা বলে তাকে তার স্বামী চট্টগ্রামে নিয়ে আসেন। কিন্তু সন্ধ্যার দিকে বিমানবন্দর এলাকায় তাকে ফেলে রেখে স্বামী উধাও হয়ে যায়। তার কাছে কোনো কাগজপত্র নেই।

পতেঙ্গা থানার ওসি মো. আবুল কাসেম বলেন, ওই নারী বাংলা বা ইংরেজিতে কথা বলতে পারেন না। মালয় ভাষায় কথা বলায় অনেক কিছু স্পষ্ট বোঝা যাচ্ছে না। তাছাড়া বাংলাদেশে বসবাসের কোনো বৈধ কাগজপত্র তিনি দেখাতে পারেননি। তার স্বামীর নাম-পরিচয়ও পূর্ণাঙ্গ দিতে পারেননি। এ অবস্থায় নিরাপত্তার স্বার্থে বিদেশি ওই নাগরিককে আটক করে আমরা সংশ্লিষ্ট ধারায় মামলা করে আদালতে পাঠিয়েছি। আদালতের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইচএমএল

সর্বশেষ সংবাদ