বাংলা ফন্ট

শাহরাস্তিতে ‌বন্দুকযুদ্ধে ‌‌‘মাদক বিক্রেতা’ নিহত

09-08-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 শাহরাস্তিতে ‌বন্দুকযুদ্ধে ‌‌‘মাদক বিক্রেতা’ নিহত

চাঁদপুর: চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাতপরিচয় (৩০) এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি, তিনি মাদক ব্যবসায়ী।
 
বুধবার দিনগত রাত দেড়টার দিকে হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলার সীমান্তবর্তী এলাকা গর্ন্ধব্যপুর ইউনিয়নের চিকুনিয়া ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা পুলিশ সদস্যরা হলেন- শাহরাস্তি থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ওমর ফারুক, পুলিশ সদস্য আবুল বাসার ও আনোয়ার হোসেন।
 
পুলিশ বলছে, শাহরাস্তি থেকে একদল মাদক বিক্রেতা মাদক নিয়ে পার্শ্ববর্তী হাজীগঞ্জে প্রবেশ করছে; এমন খবরের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে রাত দেড়টার দিকে তাদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’ হয়। এ সময় অন্যরা পালিয়ে গেলেও অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তি গুলিবিদ্ধ হন। তখন পুলিশ উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ভোর সাড়ে তিনটার দিকে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।
 
শাহরাস্তি থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, নিহত ব্যক্তির পরিচয় এখনো জানা যায়নি। পরিচয় জানার জন্য বিভিন্ন থানায় সংবাদ পাঠানো হয়েছে। তার মরদেহ শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। আহত পুলিশ সদস্যরা চিকিৎসা নিয়েছেন।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল


সর্বশেষ সংবাদ