বাংলা ফন্ট

রাজধানীতে ছাত্রদলের বিক্ষোভ

10-02-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

রাজধানীতে ছাত্রদলের বিক্ষোভ
ঢাকা: বেগম খালেদা জিয়া’র বিরুদ্ধে আদালতের সাজানো রায় প্রত্যাখ্যান করে ও অবিলম্বে নিঃশর্ত মুক্তি’র দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে জাতীয়তাবাদী ছাত্রদল।

শনিবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয় সংলগ্ন কাটাবন মোড় থেকে নীলক্ষেত অভিমুখে একটি বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলে নেতৃত্ব দেন ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সভাপতি আলমগীর হাসান সোহান।

মিছিলে আরও উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক ওমর ফারুক মুন্না, মির্জা ইয়াসিন আলী, সহ-সাধারণ সম্পাদক রাজীব আহসান চৌধুরী পাপ্পু, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আবু ফায়সাল জিহাদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মোতাসিম বিল্লাহ, ছাত্রনেতা রমিজ হায়দারসহ বিভিন্ন হল ইউনিট, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ-পূর্ব-পশ্চিম, বেসরকারি বিশ্ববিদ্যালয়, ঢাকা কলেজ, তিতুমীর কলেজ, কবি নজরুল কলেজ, বাঙলা কলেজ, সিটি ল’ কলেজের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

প্রতিবাদ সমাবেশে সংক্ষিপ্ত বক্তৃতায় আলমগীর হাসান সোহান বলেন, স্পষ্ট ভাষায় অবৈধ শাসক গোষ্ঠীকে জানিয়ে দিতে চাই, কেবলমাত্র দেশনেত্রী’র নির্দেশেই জাতীয়তাবাদী শক্তি এখনও শান্তিপূর্ণ ও নিয়মতান্ত্রিক প্রতিবাদ করছে তবে আমাদের ধৈর্যের পরীক্ষা নিবেন না, প্রিয় মাতৃসম দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র মিথ্যা মামলা প্রত্যাহারপূর্বক আশু কারামুক্তি দিন অন্যথায় এদেশের দেশপ্রেমিক ছাত্রসমাজকে সাথে নিয়ে দুর্বার ছাত্র আন্দোলন গড়ে তুলে গণঅভ্যুত্থানের মাধ্যমে বাংলাদেশ থেকে আওয়ামী ফ্যাসিবাদকে ঝেটিয়ে বিদায় করা হবে।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল









সর্বশেষ সংবাদ