বাংলা ফন্ট

প্রেমিককে ছুরিমারা ইডেনছাত্রীর জামিন নামঞ্জুর

22-01-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

  প্রেমিককে ছুরিমারা ইডেনছাত্রীর জামিন নামঞ্জুর
ঢাকা: রাজধানীর শাহবাগে প্রেমিককে ছুরিকাঘাতের ঘটনায় দায়ের মামলায় ইডেন কলেজের ছাত্রী লাভলী ইয়াসমিন মিতার জামিন নামঞ্জুর করেছেন আদালত।

সোমবার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম একেএম মইনুদ্দিন সিদ্দিকী এ আদেশ দেন।

আদালতে মিতার জামিন চেয়ে তার আইনজীবী নজরুল ইসলাম বলেন, ‘মিতা যা করেছে, সেটি সেলফ ডিফেন্স। আল আমিন (প্রেমিক) মিতার পূর্বপরিচিত। নিজেকে রক্ষার জন্যই এটা করেছেন তিনি। কারণ, অনেক দিন ধরেই মিতাকে যৌন হয়রানি করে আসছিলেন আল আমিন।’

এ সময় আদালত বলেন, ‘ছুরিটা কোথা থেকে আসল। এটা তো মিতার কাছেই ছিল।’ তবে আইনজীবী বিচারককে কোনো সদুত্তর দিতে পারেননি।

অন্যদিকে, বাদীপক্ষের আইনজীবী আবুল কালাম আদালতে বলেন, আল আমিন এবং মিতার মধ্যে ৬ বছরের প্রেমের সম্পর্ক। মিতা পরিকল্পতভাবে আল আলামিনকে ডেকে নিয়ে গুরুতর আঘাত করেছেন। এতে তার মৃত্যুও হতে পারতো। এখনো ভিকটিমের অবস্থা আশঙ্কাজনক।

আদালত উভয়পক্ষের শুনানি শেষে জামিন নামঞ্জুর করেন।

ভ্যানিটি ব্যাগ থেকে ছুরি বের করে প্রেমিককে আঘাত, ইডেন প্রেমিকা গ্রেপ্তার
(১৮ জানুয়ারি,২০১৮) ভ্যানিটি ব্যাগ থেকে ছুরি বের করে প্রেমিককে ছুরিকাঘাত করেছেন প্রেমিকা। বুধবার বিকেলে রাজধানীর শাহবাগে এ ঘটনা ঘটে। প্রেমিকার নাম লাভলী। প্রেমিকের নাম আল আমিন।

আহত আল আমিনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। লাভলীকে আটক করেছে শাহবাগ থানা পুলিশ।

আল আমিনের বন্ধু রাজু জানান, আল আমিন চকবাজার ইসলামবাগ এলাকায় থাকে। পেশায় তিনি প্লাস্টিক ব্যবসায়ী। লাভলী নামে এক তরুণীর সঙ্গে আল আমিনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিছুদিন ধরে তাদের মধ্যে মনোমালিন্য চলছিল।

বুধবার বিকেল ৫টার দিকে শাহবাগ ফুলার রোডে উদয়ন স্কুলের সামনে দুজনে সাক্ষাৎ করেন। একপর্যায়ে তারা বিতর্কে জড়িয়ে পড়েন। এ সময় লাভলী তার ভ্যানিটি ব্যাগ থেকে ছুরি বের করে আল আমিনের পিঠে আঘাত করেন। আশপাশের লোকজন লাভলীকে ধরে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাকে ছুরিসহ আটক করে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, ছুরিসহ তরুণীকে আটক করা হয়েছে। লাভলী ইডেন কলেজের মাস্টার্স শেষ বর্ষের ছাত্রী। তিনি পুলিশকে জানিয়েছেন, ৫-৬ বছর ধরে আল আমিনের সঙ্গে তার সম্পর্ক। বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘদিন ঘনিষ্ঠতার পর আল আমিন তাকে বিয়ে করতে চাচ্ছেন না।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল



সর্বশেষ সংবাদ