বাংলা ফন্ট

গাজীপুরে মাদ্রাসা থেকে নারী-শিশুর রক্তাক্ত লাশ উদ্ধার

18-09-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 গাজীপুরে মাদ্রাসা থেকে নারী-শিশুর রক্তাক্ত লাশ উদ্ধার

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের চান্দনা এলাকার একটি মাদ্রাসায় এক নারী ও এক শিশুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। তারা হলেন- ওই এলাকার হুফ্ফাজুল কোরআন মাদ্রাসার পরিচালক মো. ইব্রাহিম খলিলের স্ত্রী মাহমুদা আক্তার (২০) ও মাদ্রাসার নূরানি বিভাগের ছাত্র মো. মামুন (৯)। মঙ্গলবার সকালে লাশ দু'টি উদ্ধার করে পুলিশ।

বাসন থানার ওসি মো. মুক্তার হোসেন বলেন, সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাদ্রাসার পরিচালক মো. ইব্রাহিম খলিলের থাকার ঘরে লাশ দু'টি পায়। মাহমুদার গলা, গাল ও কানে এবং মামুনের ঘাড়, মাথা ও পিঠে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ওই ঘরের ভেতর থেকে রক্তমাখা একটি দা ও দা ধার দেওয়ার কাজে ব্যবহৃত একটি কাঠের খণ্ড উদ্ধার করা হয়েছে।

ইব্রাহিম ওই মাদ্রাসার একটি কক্ষে সপরিবারে বাস করেন বলে জানান ওসি।

এই বিষয়ে ইব্রাহিম খলিল জানান, ভোরে স্ত্রী মাহমুদা, তার দুই সন্তান হুযায়ফা (৫) ও আবু হুরায়রাকে (৩) ঘরে রেখে তিনি পাশের মসজিদে ফজরের নামাজ পড়তে যান। নামাজ শেষে ঘরে ফিরে তিনি বিছানার ওপর স্ত্রী মাহমুদা ও দরজার কাছে মামুনের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন।

এদিকে বাসন থানার এসআই আল আমিন জানান, ওই মাদ্রাসার এক ছাত্র তাকে জানিয়েছে, গত রাতে সে ইব্রাহিম খলিলকে উদ্ধার হওয়া দা'টি ধার দিতে দেখেছে। এছাড়া ভোরে ফজরের নামাজ পড়তে যাওয়ার আগে ওই ছাত্রকে দিয়ে মামুনকে তার কক্ষে ডেকে পাঠান ইব্রাহিম।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল



সর্বশেষ সংবাদ