বাংলা ফন্ট

বিহারী ক্যাম্পে মাদকবিরোধী অভিযান, আটক শতাধিক

26-05-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 বিহারী ক্যাম্পে মাদকবিরোধী অভিযান, আটক শতাধিক

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে বিহারী ক্যাম্পে র‌্যাবের মাদকবিরোধী অভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন-র‌্যাব। অভিযানে প্রায় শতাধিক লোককে আটক করেছে র‍্যাব। অভিযানে প্রায় ৫০০ র‍্যাব পুরো ক্যাম্প ঘিরে রেখেছে। র‍্যাবের গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান এ তথ্য নিশিচত করেছেন।

শনিবার সকাল ১১টার দিকে এই অভিযান শুরু হয়। অভিযান পারিচালনাকারীদের একজন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম জানান, পুরো ক্যাম্প ঘিরে রেখেছেন তারা। বাইরে থেকে কাউকে ভেতরে বা ভেতর থেকে কাউকে বাইরে বের হতে দেওয়া হচ্ছে না। আটকদের র‌্যাব-২ এর কার্যালয়ে নেওয়া হয়েছে। তাদের ডোপ টেস্ট করার পর আইনি ব্যবস্থা নেওয়া হবে।

র‍্যাবের গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান জানান, বিহারী ক্যাম্পে গাঁজা, ফেনসিডিল, ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকের ক্রয় বিক্রয় হয় বলে তাদের কাছে তথ্য অাছে। এই তথ্যের ভিত্তিতেই সেখানে অভিযান পরিচালিত হছে।

কি পরিমাণ মাদক আটক করা হয়েছে সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে মুফতি মাহমুদ বলেন, আমাদের বেশ কয়েকটি টিম যৌথভাবে কাজ করছে। তাই কি পরিমাণ মাদক উদ্ধার হয়েছে তা এখনো বলা যাচ্ছে না। অভিযান শেষে পরিমাণ জানা যাবে।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল

সর্বশেষ সংবাদ