বাংলা ফন্ট

আম পাড়তে গিয়ে ঢাবি ছাত্রের মৃত্যু

09-05-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

  আম পাড়তে গিয়ে ঢাবি ছাত্রের মৃত্যু
ঢাবি: ক্যাম্পাসে আম পাড়তে গিয়ে আহত ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্র তৌফিক ওমরের (২৩) মৃত্যু হয়েছে। তার গ্রামের বাড়ি সাতক্ষীরা। বিষয়টি নিশ্চিত করেছেন উর্দু বিভাগের চেয়ারম্যান ড. রশিদ আহমদ।

বুধবার দুপুরে জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত তৌফিক ওমর উর্দু বিভাগ প্রথম বর্ষের ছাত্র এবং কবি জসীম উদ্দীন হলে থাকতেন।

বিষয়টি নিশ্চিত করেছেন জসিম উদ্দিন হল ডেবেটিং ক্লাবের সভাপতি এস এম রাকিব সিরাজী। তিনি নিহত শিক্ষার্থীকে হাসপাতালে দেখাশুনা করছিলেন

কবি জসীম উদ্দীন হল শাখা ছাত্রলীগের সভাপতি সৈয়দ আরিফ হোসেন বলেন, ‘আমরা এখন হাসপাতালে আছি। চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেছেন। হল প্রশাসন বিষয়টি দেখছেন বলেও জানান তিনি।

নিহত শিক্ষার্থীর সহপাঠীরা জানায়, মঙ্গলবার (৮ মে) দিবাগত রাতে তৌফিক বিশ্ববিদালয়ের কেন্দ্রীয় মসজিদের পাশের থাকা বড় একটি আমগাছে উঠে আম পাড়ছিল। হঠাৎ পা ফস্কে সে নিচে পড়ে যায়। এতে সে গুরুতর আহত হলে তৌফিককে উদ্ধার করে জাপান বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে তার মৃত্যু হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক গোলাম রাব্বানী এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, এটি খুব দুঃখজনক ঘটনা। সে আম পাড়তে গিয়ে পড়ে যায় এবং আমরা তাকে হাসপাতালে ভর্তি করি। কিন্তু তার ইনজুরিটা অনেক সিরিয়াস ছিল।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল


সর্বশেষ সংবাদ