বাংলা ফন্ট

মুন্সীগঞ্জে পালিত হলো রিভার ক্লিনিং কর্মসূচি

24-03-2018
শেখ রাসেল ফখরুদ্দীন

 মুন্সীগঞ্জে পালিত হলো রিভার ক্লিনিং কর্মসূচি
 

মুন্সীগঞ্জ: "বিশ্ব পানি দিবস" উপলক্ষে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার  ঘোড়দৌড়ে শনিবার সকালে "পদ্মা নদী সুরক্ষা কমিটি"র উদ্যোগে "রিভার ক্লিনিং" কর্মসূচি পালিত হয়েছে।

জানা গেছে, বাংলাদেশে এই প্রথম বারের মত "রিভার ক্লিনিং" কর্মসূচি  আয়োজন করে পদ্মা নদী সুরক্ষা কমিটি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পদ্মা নদী সুরক্ষা কমিটির সভাপতি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাণীবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক জনাব আবদুল্লাহ আল মাসুদ।

আরো উপস্থিত ছিলেন, সহ-সভাপতি শেখ রাসেল ফখরুদ্দীন ও এডভোকেট    হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক মুরাদ স্বাধীন, সাংগঠনিক সম্পাদক ইভান খান, হুমায়ুন কবির মিলন, শারমিন সোহানা, প্রচার সম্পাদক এম এম সোহাগ বাবু।

অন্যান্যদের মধ্য আরো উপস্থিত ছিলেন, ওয়েলফেয়ার প্রি-ক্যাডেট স্কুলের  প্রধান শিক্ষিকা শাহানা আক্তার, সহকারি শিক্ষিকা ঝুনু কুন্ড এবং ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

সভাপতির বক্তব্যে আবদুল্লাহ আল মাসুদ বলেন, তরুণ প্রজন্ম ও আগামী প্রজন্মের কাছে নদী ও পানির গুরুত্ব তুলে ধরার জন্যই আমাদের আজকের আয়োজন।

"রিভারাইন পিপল" এই আয়োজনের সাথে একাত্মতা ঘোষণা করে "রিভার ক্লিনিং" কার্যক্রমে অংশগ্রহণ করেন। রিভারাইন পিপল, জবি শাখার সাধারণ সম্পাদক আল-আমিন হুসাইন বলেন, নিংসন্দেহে বাংলাদেশে প্রথমবারের মত "রিভার ক্লিনিং" আয়োজন প্রশংসার দাবিদার। আমরা এ ধরণের কার্যক্রমকে সাধুবাদ জানাই।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল








সর্বশেষ সংবাদ