বাংলা ফন্ট

কুয়েতে এসি বিস্ফোরণে একই পরিবারের ৫ বাংলাদেশি নিহত

17-10-2017
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

  কুয়েতে এসি বিস্ফোরণে একই পরিবারের ৫ বাংলাদেশি নিহত
কুয়েত সিটি: কুয়েতের রাজধানী কুয়েত সিটির সালমিয়াত এলাকার একটি ভবনে এয়ারকন্ডিশনার (এসি) বিস্ফোরণে বাংলাদেশি একটি পরিবারের পাঁচজন নিহত হয়েছেন। প্রথমে অগ্নিকাণ্ডের খবর পাওয়া গেলেও পরে জানা যায় এয়ারকন্ডিশনার (এসি) বিস্ফোরণে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

সোমবার বাংলাদেশ সময় বিকেলে দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পাঁচজনের বাড়ি সিলেটের মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার কান্দিগাঁও গ্রামে। তারা হলেন ওই এলাকার জুনেদ মিয়ার স্ত্রী রোকেয়া বেগম, ছেলে ফাহাদ ও ইমাদ এবং মেয়ে জামিলা ও নামিলা। তাদের লাশ কুয়েতের মোবারক আল কবির হাসপাতালে রাখা হয়েছে।

বিস্ফোরণের সময় জুনেদ মিয়া ওই ভবনের বাইরে ছিলেন। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তিনি অজ্ঞান হয়ে পড়েন। পরে পরিচিতরা হাসপাতালে নিয়ে ভর্তি করেন তাকে। বর্তমানে তিনি কিছুটা সুস্থ হয়েছেন।

সকালে মৌলভীবাজারে জুনেদ মিয়ার প্রতিবেশি মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন জানান, এসির কম্প্রেসার বিস্ফোরণের পর ধোঁয়ায় দম বন্ধ হয়ে পাঁচজনের মৃত্যু হয়েছে। তিনি জানান, জুনেদ মিয়া স্ত্রী ও চার সন্তানকে নিয়ে ১৫ বছর ধরে কুয়েতে বসবাস করে আসছিলেন। কমলগঞ্জের বাড়িতে বৃদ্ধ মা ছাড়া তার আর কেউ ছিল না। জুনেদের অপর দুই ভাইয়ের মধ্যে এক ভাই জুবের সপরিবারে যুক্তরাষ্ট্র ও অপর ভাই শোয়েব সপরিবারে যুক্তরাজ্যে বসবাস করেন।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল


সর্বশেষ সংবাদ