বাংলা ফন্ট

ঘোড়া ধরতে গাজর থেরাপি

16-04-2017
ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 ঘোড়া ধরতে গাজর থেরাপি

নিউজ ডেস্ক: ঘোড়া একবার পাগলা হয়ে পালিয়ে গেলে তাকে বশে আনা বেশ বেগ পেতে হয়। এমনই এক ঝক্কিঝামেলায় ফেঁসে গিয়েছিল যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ার একদল পুলিশ।

একটি ঘোড়ার খামার থেকে পালিয়ে ছিল ঘোড়াটি। এরপর অনেক চেষ্টা করেও এটিকে খুঁজে পাচ্ছিল না এর মালিক। অগত্যা পুলিশের শরণাপন্ন হন ঘোড়াটির মালিক।

ঘোড়া খুঁজতে যদিও পুলিশকে খুব একটা বেগ পেতে হয়নি। কারণ ঘোড়ার মালিকের থেকে অভিযোগ পাওয়া কয়েক ঘণ্টার মধ্যেই তাদের কাছে অভিযোগ আসে রাস্তা আটকে যানজট সৃষ্টি করেছে একটি ঘোড়া। খোঁজ পেয়ে পুলিশও সাথে সাথে সদলবলে হাজির হয় ঘটনাস্থলে। রাস্তা আটকে দাঁড়িয়ে থাকা ঘোড়াটি তখন অনেকটাই নিয়ন্ত্রণহীন হয়ে পড়েছে। কোনভাবেই তাকে বাগে আনতে পারছিল না পুলিশের দলটি।

পরিস্থিতি সামাল দিতে অবশেষে পুলিশ বিকল্প পথ অবলম্বন করল। পাশের একটি শপিংমল থেকে দ্রুত কিছু গাজর কিনে আনা হলো। গাজরগুলো ঘোড়ার সামনে ধরতেই ম্যাজিকের মতো কাজ হতে লাগলো। সামনে একরাশ গাজর পেয়ে সব কিছু ভুলে গেল ঘোড়াটা।

গাজরের লোভে লোভে রাস্তা ছেড়ে পুলিশের পেছনে চলতে শুরু করল ঘোড়াটা। শেষ পর্যন্ত গাজর থেরাপি প্রয়োগ করে সেটিকে ফিরিয়ে দেয়া হল মনিবের কাছে। গাজরের প্রতি ঘোড়ার এই দুর্বলতা আগে জানলে হয়তো এটির মনিব আগে থেকেই ব্যবস্থা নিত।-এপি

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইচএমএল

সর্বশেষ সংবাদ