বাংলা ফন্ট

কি করছেন সেই লাক্স তারকারা (পর্ব-১)

02-08-2016

কি করছেন সেই লাক্স তারকারা (পর্ব-১)

দেশের শোবিজ জগতে বেশ পরিচিত লাক্স তারকারা। তাদেরকে নিয়ে জানার কৌতুহল থাকে সবার মাঝেই। কিন্তু বিগত সময়ে যারা সেরা সুন্দরী নির্বচিত হয়েছেন তারা এখন কেমন আছেন? কে কি করছেন? এমনটি জানার আগ্রহ অনেকের। আর পাঠকের জানার আগ্রহ থেকে বিডি টুয়েন্টেফোর লাইভ ডটকম বিনোদন বিভাগ আয়োজন করেছেন লাক্স সুন্দরিদের নিয়ে ধারাবাহিক পর্ব।

আজকের প্রথম পর্বে রয়েছেন ২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার সেরার মুকুট জিতে নেওয়া গ্লামার গার্ল জাকিয়া বারী মম।

পাঠক আসুন জেনে নেই মম সম্পর্কে-

জাকিয়া বারী মম। ২০০৬ সালে জিতে নেন লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার সেরার মুকুটটি। বর্তমান লাক্স সুন্দরীদের মধ্যে যারা দাপিয়ে কাজ করছেন তাদের মধ্যে অন্যতম তিনি।স নিজের স্বপ্ন পূরণে ডানামেলে ধরেন পর্দায়। এখন যেন থামতে পারছেন না তিনি।

বর্তমান ব্যস্ততা নিয়ে বিডি টুয়েন্টিফোর লাইভকে মম বলেন, রোজার ঈদের পর থেকে আমার ব্যস্ততা বেড়ে গেছে। ছবি আর নাটন নিয়ে আমি অনেক দৌড়ের মধ্যে রয়েছি। রোজার ঈদের পর হাতে সময় কম থাকে কোরবানির ঈদ আসতে। এখন বেশ কয়েকটি নাটক ও একটি সিনেমার কাজ হাতে রয়েছে।

তিনি আরো বলেন, কাজের বাইরে কোন সময় পাচ্ছি না নিজেকে নিয়ে। কিছু দিনের মধ্যেই নতুন ছবির কাজ শুরু হতে যাচ্ছে। আশা করি আগামীতে আমার দর্শক আমাকে নতুন ভাবে দেখতে পাবেন। সবার জন্য শুভ কামনা।

সর্বশেষ সংবাদ